বছরের শুরু 'দারুন' উপভোগ করছেন অনুপম রায়, সাক্ষী হন আপনিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/01/2023   শেষ আপডেট: 08/01/2023 10:49 a.m.
facebook.com/anupamroyofficial

অশোকনগরের অনুষ্ঠানের পর আবেগঘন পোস্ট অনুপমের

তাঁর কণ্ঠের সঙ্গে, বাংলা সিনেমাও (Tollywood Movie) যেন নিজেকে নিজের মত গুছিয়ে নিয়েছিল। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত, সৃজিত মুখার্জীর (Srijit Mukherji) পরিচালনায় 'অটোগ্রাফ' (Autograph) ছবিতে অনুপম রায়ের (Anupam Roy) গান, এক অন্য মাত্রা এনে দেয় ছবিটিকে। 'অফিসিয়ালি' অনুপম তখনই জনপ্রিয় হয়ে ওঠেন। সারেগামার সাত সুরের মতই প্রতি বছর চড়াইয়ে উঠতে থাকে অনুপমের কেরিয়ারের গ্রাফ। এই বছরও তার ব্যতিক্রম নয়। সম্প্রতি তিনি অশোকনগরে গানের অনুষ্ঠান করতে গিয়ে, এক আবেগঘন পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। গায়কের গানের সঙ্গে, তাঁর ব্যবহারেও নতুন করে ফের মুগ্ধ হয়েছেন অনুগামীরা।

২০২২ এর শেষ যথাযথভাবেই 'দারুন' কেটেছিল অনুপমের। প্রসঙ্গত, তাঁর একটি গান রয়েছে 'দারুন' (Darun) নামের। প্রিয় দল আর্জেন্টিনাকে সমর্থন করতে বন্ধুদের সঙ্গে পাড়ি দিয়েছিলেন কাতার। দলের জয় দেখে স্বভাবতই খুশি হন 'বোবা টানেল' (Boba Tunnel) এর গায়ক। আবার এই বছরের শুরুতেই পেয়েছেন পুরস্কার। সারেগামা বাংলা (Saregama Bengali) সঙ্গীত সংস্থার থেকে তিনি সম্মানিত হয়েছেন। সঙ্গে পেয়েছেন অগণিত শ্রোতার ভালোবাসা। দিন কয়েক আগে উত্তর চব্বিশ পরগনার অশোকনগরে তিনি এক সঙ্গীতানুষ্ঠানে যান। স্বাভাবিকভাবেই তাঁর গান শোনার জন্য উপচে পড়ে শ্রোতার ভিড়। দুই তরফের এই ভাব বিনিময়ে যারপরনাই শিল্পী হিসেবে আপ্লুত হয়েছেন অনুপম। তাই সামাজিক মাধ্যমে (Social Media) অনুগামীদের সঙ্গে অশোকনগরের মুহুর্ত ভাগ করে নেওয়ার সঙ্গে, নিজের ভালো লাগার অনুভবও ভাগ করে নিলেন।

'এক বুক ভালোবাসা' জানিয়ে, আবার দেখা হওয়ার আশ্বাস দিয়েছেন প্রিয় অশোকনগরকে। আর তাতেই মুগ্ধ হয়েছেন তাঁর অনুগামীরা। অশোকনগরের শ্রোতারাও কমেন্ট করে জানিয়েছেন, অনুপমের গানের মতই তাঁর ব্যবহারও সুন্দর। এত জমাটি এক সন্ধ্যে অশোকনগরকে উপহার দেওয়ার জন্য, তাঁরাও কৃতজ্ঞ গায়কের কাছে।