লক্ষ্মী-মেয়েদের লক্ষ্মীপুজো, টলিউড অভিনেত্রীদের মুহুর্তের সাক্ষী হলেন অনুগামীরা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/10/2022   শেষ আপডেট: 09/10/2022 9:06 p.m.
instagram.com/ritabhari_chakraborty

কেমন তোড়জোড় হয়েছে সুদীপা, ঋতাভরী, এনা, শ্রীমার বাড়ির লক্ষ্মী পুজোর, রইল বিশেষ ঝলক

'এসো মা লক্ষ্মী বসো ঘরে, আমার এ ঘরে থাকো আলো করে'। চঞ্চলা হরিপ্রিয়া লক্ষ্মীকে, ঘরে ঘরে অধিষ্ঠান করানোর জন্য এমন বাসনা প্রত্যেক হিন্দুই করে থাকেন। কারণ লক্ষ্মী সমৃদ্ধির দেবী। তিনি স্থীর থাকলে, ঘরেও আসবে সুখ। আর পাঁচজন সাধারণ বাঙালির মত টলিউডেও চলছে বিষ্ণু-জায়ার আরাধনা। তারই কিছু বিশেষ মুহুর্ত ভাগ করে নেব আপনাদের সঙ্গে।

সুদীপা চ্যাটার্জী - 'রান্নাঘর' (Rannaghor) খ্যাত সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee) বাড়িও সেজেছে লক্ষ্মী পুজোর আরাধনায়। পরিবারের এক ছোট্ট সদস্যার ছবি সামাজিক মাধ্যম, ইনস্টাগ্রামে দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। ক্ষুদে সদস্যাও লাল পাড় সাদা শাড়ি পরে একেবারে লক্ষ্মী ঠাকুরের মত দাঁড়িয়েই ছবি তুলেছে।

instagram.com/sudiparrannaghor

ঋতাভরী চক্রবর্তী - বাড়িতে চলছে জোর কদমে 'বৈকুণ্ঠেশ্বরি' র আরাধনার তোড়জোড়। তারই মাঝে মুহুর্ত বন্দী করে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন 'ওগো বধূ সুন্দরী' (Ogo Bodhu Sundori) ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।

instagram.com/ritabhari_chakraborty
instagram.com/ritabhari_chakraborty
instagram.com/ritabhari_chakraborty

এনা সাহা - অন্যতম মিষ্টি অভিনেত্রী এনা সাহাও (Ena Saha) একেবারে লক্ষ্মীমন্ত রূপে নিমজ্জিত হয়েছেন বিষ্ণুপ্রিয়ার আরাধনায়। পুজোর সামগ্রীর সঙ্গে নিজের হাসিখুশি মুহুর্ত দিয়ে অনুগামীদের শুভেচ্ছা জ্ঞাপন করতে ভোলেননি 'চিনেবাদাম' (Cheene Badam) খ্যাত অভিনেত্রী।

instagram.com/ena1996gemini

শ্রীমা ভট্টাচার্য - ধুনো, ভোগ, এবং আরও নানারকম পুজোর সামগ্রী নিয়ে, লক্ষ্মী আরাধনা চলছে 'গাঁটছড়া' (Gaatchora) খ্যাত অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের (Shreema Bhattacherjee) বাড়িতে। সুখ সমৃদ্ধির দেবী, 'যশস্বীনি' লক্ষ্মীর আবাহনের মুহুর্ত ইনস্টাগ্রামের স্টোরিতে দিয়েছেন 'দ্যুতি'।

instagram.com/shreemabhattacherjee
instagram.com/shreemabhattacherjee