'ইন্দুবালা বাসনালয়', ছবি পোস্ট করতে নেটিজেনদের চরম কটাক্ষের শিকার হলেন শুভশ্রী গাঙ্গুলি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/02/2023   শেষ আপডেট: 28/02/2023 9:47 p.m.
instagram.com/subhashreeganguly_real

কটাক্ষ পরোয়া না করেই, সামাজিক মাধ্যমে উত্তাপ ছড়াচ্ছেন শুভশ্রী গাঙ্গুলি

২০০৭ সালে, 'পিতৃভূমি' (Pitribhumi) ছবির মাধ্যমে রুপোলি পর্দায় অভিষেক ঘটে শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly)। পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও, পরবর্তী ছবির মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠতে বেশি সময় লাগেনি তাঁর। সময়ের স্রোতে, ছবি নির্বাচনের দিক দিয়ে এখন অভিনেত্রী বেশ সচেতন হয়েছেন। মূল ধারার বাণিজ্যিক ছবি নয়, বরং এখন বেছে নেন সমাজে ছাপ ফেলবে এমন বিষয়বস্তুর ওপর ছবি। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আসন্ন ওয়েব সিরিজ 'ইন্দুবালা ভাতের হোটেল' (Indubala Bhaater Hotel)। কিন্তু দিন কয়েক আগে সামাজিক মাধ্যমে অভিনেত্রীর কিছু ছবি প্রকাশ করায়, এই সিরিজের নাম বিকৃত করেই নেটিজেনরা কটাক্ষের তীর ছুঁড়লেন অভিনেত্রীর দিকে।

সামাজিক মাধ্যমে (Social Media) বেশ সক্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আসন্ন ওয়েব সিরিজের জন্য সেই সম্পর্কিত প্রচার কৌশলও দৃষ্ট হচ্ছে তাঁর সামাজিক মাধ্যম জুড়ে। দিন কয়েক আগে, কিছু বাসনপত্র সহযোগে একটি ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন অভিনেত্রী। মুহূর্তে ছুটে আসে কটাক্ষের বন্যা। কেউ আগাম সিরিজকে উদ্যেশ্য করে বলেন 'ইন্দুবালা বাসনালয়', কেউ বা জানতে চান বিভিন্ন বাসন পত্রের মূল্য।

অভিনেত্রী যদিও সেইসব নিয়ে একদমই ভাবিত নন। বরং কটাক্ষের সরাসরি প্রতিক্রিয়া না করেই, তিনি খোশ মেজাজে সামাজিক মাধ্যমে উত্তাপ ছড়িয়ে যাচ্ছেন। এই মুহূর্তে সাদা রঙের ওপর অভিনেত্রীর 'অবসেশন' লক্ষ্য করা যাচ্ছে। কখনও সাদা রঙের শাড়িতে, কখনও বা চুড়িদারে, তাঁর দীপ্তিময় আভায় মুগ্ধ হচ্ছেন অনুগামীরা। আগামী ৮ মার্চ হইচই অরিজিনালসে (Hoichoi Originals) মুক্তি পাবে, দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattyacharya) পরিচালিত, শুভশ্রী গাঙ্গুলি অভিনীত প্রথম ওয়েব সিরিজ 'ইন্দুবালা ভাতের হোটেল'।