প্রেমে মজেছেন ছোট ভাই, তাঁর কান্ডকারখানা দেখে মাথায় হাত অভিনেতা নীল ভট্টাচার্যের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/01/2023   শেষ আপডেট: 31/01/2023 9:56 p.m.
instagram.com/neel_bhattacharya

নীল এবং আয়ুশের মজাদার মুহুর্তের সাক্ষী হন আপনারাও

অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) টেলি দুনিয়ার বেশ একটি জনপ্রিয় নাম। বলা বাহুল্য, সামাজিক মাধ্যমেও (Social Media) তাঁর কদর বেশ তুঙ্গে। বিভিন্ন রকম চলতি (Trend) গানের সঙ্গে তিনি সামাজিক মাধ্যমে তাঁর নানারকম ভিডিও প্রকাশ করেন। বেশিরভাগ সময়েই সঙ্গী হন তাঁর সহ অভিনেতারা। ঠিক যেমন নীলের সাম্প্রতিক ধারাবাহিক 'বাংলা মিডিয়াম' (Bangla Medium) এর সহ অভিনেতা, আয়ুশ দাস (Ayush Das) হয়েছেন তাঁর মজাদার মুহুর্তের ভাগীদার। দাদা এবং ভাইয়ের জীবনের বিশেষ মজাদার ঘটনা নিয়ে তাঁদের মুহুর্ত যাপন, বেশ মাতিয়ে তুলেছে নেটিজেনদের।

নীল এবং আয়ুশের তৈরি 'রিল' বেশ পছন্দ করেছেন তাঁদের অনুগামীরা। সম্প্রতি তাঁদের তৈরি একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট ভাই অর্থাৎ আয়ুশ প্রেমে বেশ মশগুল। কোনওদিকে তাঁর ভ্রুক্ষেপ নেই। তাঁর এই কান্ডকারখানা দেখে বিরক্তি প্রকাশ করছেন তাঁর বড় দাদা নীল। কিন্তু শেষে প্রেমিকার কাছে প্রত্যাখিত হয়ে তাঁর সহায় হয় স্বয়ং তাঁর বড় দাদা। আসলে এই গল্পগুলি আমাদের জীবনের ভীষণ চেনা। দাদা এবং ভাইয়ের মধ্যে এমন পারস্পরিকতা আমাদের সাধারণ জীবনে দেখে থাকি। সেরকমই এক বিষয়বস্তুকে মজার মোড়কে পরিবেশন করেছেন 'অন স্ক্রিন' এই দাদা এবং ভাইয়ের জুটি।

আয়ুশের এক কাছের বান্ধবী, অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha) কমেন্ট করে জানিয়েছেন, আয়ুশ বাস্তবেও এমনটাই করে থাকেন। তাঁর কথায় দর্শকদের সঙ্গে নীলও হেসে লুটোপুটি খেয়েছেন। আয়ুশ এবং নীল দুজনেই এই মুহুর্তে 'বাংলা মিডিয়াম' ধারাবাহিকে অভিনয় করছেন। প্রতি সোম থেকে রবি, সন্ধ্যে আটটায় স্টার জলসার এই ধারাবাহিক সম্প্রচারিত হয়।