ছুটির মেজাজে ছোট পর্দার জনপ্রিয় মুখ সায়ক চক্রবর্তী, পাহাড়ি মুহূর্তের সাক্ষী হন আপনিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/11/2022   শেষ আপডেট: 29/11/2022 9:51 a.m.
instagram.com/withlovesayak

শুটিং থেকে বিরতি নিয়ে, মায়ের সঙ্গে ছুটি যাপন অভিনেতার

ভ্রমণপ্রিয় বাঙালির কিন্তু, পথ চলাতেই দারুন আনন্দ। কথায় বলে 'উঠল বাই, কটক যাই'! কিন্তু বেশিরভাগ বাঙালির কাছে, ইচ্ছে হলেই এমন ভ্রমণবিলাসের প্রিয় ঠিকানা হয়ে ওঠে পাহাড়! আর পাহাড় মানেই, পশ্চিমবঙ্গের পাহাড়ের রানী দার্জিলিং (Darjeeling)! এমনটা মনে করেন, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা (Tollywood Actor), সায়ক চক্রবর্তীও (Sayak Chakraborty)। তাঁর রোজনামচা থেকে একটু ফুরসৎ পেতেই, মায়ের সঙ্গে উড়ে গেছেন দার্জিলিঙের ঠিকানায়।

এই প্রজন্মের অন্যতম একজন 'সেনসেশন' সায়ক। অভিনেতা ছাড়াও, তিনি একজন সফল 'ভ্লগার' (Vlogger)। সামাজিক মাধ্যমে তিনি বেশ সক্রিয়। বিভিন্ন দিনের খুঁটিনাটি থেকে বন্ধুদের সঙ্গে আড্ডা, বেড়ানো আরও নানারকম মুহুর্ত নিয়ে তিনি অনুগামীদের মন ভালো করে তোলেন। এই মুহূর্তে তিনি তাঁর মায়ের সঙ্গে ছুটি কাটাচ্ছেন উত্তরবঙ্গে (North Bengal)। উত্তরবঙ্গ মানেই পাহাড়, এবং পাহাড় মানেই মোমো! বিভিন্ন পাহাড়ি মুহূর্তের সঙ্গে, তাঁর মোমো বিলাসের মুহূর্তও কিন্তু ভাগ করে নিতে ভোলেননি অনুরাগীদের সঙ্গে।

মোমোর ভিডিও সামাজিক মাধ্যমে (Social Media) পোস্ট করার সঙ্গে, তিনি একটি 'দুষ্টুমি' ও করেছেন। 'গাঁটছড়া' (Gaatchora) খ্যাত 'কুনাল' অর্থাৎ অভিনেতা রিয়াজ লস্কর (Riaz Laskar) সায়কের 'জিগরি' বন্ধু। বন্ধু বলেই তাঁদের একে অপরের সঙ্গে চলে খুনসুটি। সায়ক মোমোর ভিডিওটি রিয়াজকে উদ্যেশ্য করে লেখেন, এটি তাঁর জন্য। এদিকে কলকাতায় থাকা রিয়াজও ভিডিওর কমেন্ট বক্সে দুঃখ প্রকাশ করেন। বলা বাহুল্য, দুই বন্ধুর মধ্যে এই মজার খুনসুটি দেখে, নেটিজেনদের মধ্যেও হাসির আবহ তৈরি হয়।