অভিনয় ছেড়ে পড়াশুনায় মন নীলের? পরীক্ষার হলে করছেন টুকলিও? হাসির জোয়ার নেটপাড়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/12/2022   শেষ আপডেট: 02/12/2022 10:02 a.m.
নীল ও তৃণা instagram.com/trinasaha21

শীঘ্রই স্টার জলসায় আসতে চলেছে নীল ভট্টাচার্য অভিনীত ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'

দিনকয়েক আগে পাহাড়ে অবসর যাপন করতে গেছিলেন অভিনেতা (Tollywood Actor) নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। ফিরে এসেই তাঁকে দেখা যাচ্ছে অন্য অবতারে। একটি ক্লাস ভর্তি ছাত্রছাত্রীর মাঝে তিনিও দিচ্ছেন 'ক্লাস টেস্ট'! বলা বাহুল্য, অন্যদের মত তিনিও কোনও সমস্যার সমাধান করতে পারছেন না। ফলে সকলেই পড়েছেন মহা দুর্বিপাকে! এমন অবস্থায় সকলকে উদ্ধার করলেন তাঁদেরই এক সহপাঠী। তাঁর সঙ্গে ছিল একটি উত্তর লেখা চিরকুট। তারই মাধ্যমে হল ক্লাস জুড়ে 'কেল্লাফতে'! এমনই একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন অভিনেতা।

কি ভাবছেন, এমনটা আবার কোথায় হল? নীলই বা কেন ক্লাসরুমে? কেনই বা তিনি দিচ্ছেন পরীক্ষা? আসলে এর উত্তরটিও বেশ মজার। এটি কোনও সত্যি ঘটনা নয়। এটি হল নীলের আসন্ন ধারাবাহিক (Bengali Serial) 'বাংলা মিডিয়াম' (Bangla Medium) এর প্রচারের ধরন। ধারাবাহিকটির নাম শুনেই বোঝা যাচ্ছে, এটি শিক্ষাকেন্দ্রিক হতে চলেছে। বাংলা মাধ্যম বিদ্যালয়ে পড়াশোনা করেও যে ইংরাজি মাধ্যমে শিক্ষকতা করা যায়, ভাষার ভিন্নতা যে কোনও বাধাই নয়, এমনই এক প্রেক্ষাপট নিয়ে আবর্তিত এই ধারাবাহিক। তাই এই ধারাবাহিক জুড়ে রয়েছে ক্লাসরুম। নীলকে প্রায়ই দেখা যাচ্ছে সহ-অভিনেতাদের (Co-actors) সঙ্গে বিভিন্ন ক্লাসরুমে গিয়ে, স্কুল জীবনের নানা মুহূর্তকে জীবন্ত করে তুলছেন। ভাগ করে নিচ্ছেন অনুগামীদের সঙ্গে। তাঁরাও প্রিয় অভিনেতার সঙ্গে স্কুল জীবনের স্মৃতিকে বেশ আনন্দের সঙ্গে উপভোগ করছেন।

নীলের বিপরীতে এই ধারাবাহিকে আছেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। তাঁরা 'কৃষ্ণকলি' (Krishnakali) ধারাবাহিকে জুটি বেঁধেছিলেন। এছাড়াও অনেকদিন পর ছোট পর্দায় দেখা যাবে সম্পূর্ণা লাহিড়ীকে (Sampurna Lahiri)। খুব তাড়াতাড়ি এই ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় আসতে চলেছে।