পায়ের চোট সারেনি এখনও, ব্যান্ডেজ পায়েই সেটে হাজির নিপা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 12/02/2022   শেষ আপডেট: 12/02/2022 5:16 p.m.
instagram.com/oindrilasaha21

চোট পেয়ে পা ভেঙেছিল অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার

'মিঠাই' ভক্তদের জন্য দারুণ খবর। নিম্নমুখী টিআরপি’র রাশ টানতে এবার মিঠাইয়ের সেটে হাজির নিপা। পায়ের চোট এখনও সারেনি পুরোপুরি। তবুও ব্যান্ডেজ পায়েই দেখা মিলবে নিপা ওরফে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার।

প্রসঙ্গত, মিঠাই ধারাবাহিকে একেবারে মিষ্টি চরিত্রে অভিনয় করছেন নিপা। রূদ্রদা'র প্রেমে হাবুডুবু খেতে খেতেই হঠাৎই সিরিয়ালে দেখা যাচ্ছিল না ঐন্দ্রিলাকে। শুরু হয় খোঁজ খবর। অনেকের মনেই প্রশ্ন হয়, ঐন্দ্রিলা কী অসুস্থ? অনুগামীদের একাংশের আবার বক্তব্য ছিল, ঐন্দ্রিলা কলেজের পরীক্ষায় ব্যস্ত।

তবে অবশেষে জানা যায়, চোট পেয়ে পা ভেঙেছে অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার। তাই বেশ কিছু দিন টেলিভিশনের পর্দা থেকে দূরে থাকতে হবে তাকে। তাই নিপারানিকে কয়েক সপ্তাহ ধরে পর্দায় দেখা যাচ্ছিল না।

অবশেষে খুশির খবর এটাই, সুস্থ হয়ে সেটে ফিরেছেন ঐন্দ্রিলা ওরফে 'নিপা'। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সুস্থতার কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। এছাড়াও ছবি প্রকাশ্যে এনেছেন নিপার 'দিদিয়া'।

instagram.com/oindrilasaha21

প্রসঙ্গত, ঐন্দ্রিলার অসুস্থতার খবরে কিছুদিন আগেই অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার খোঁজখবর নিতে তাঁর মধ্যমগ্রামের বাড়িতে দেখা করতে গিয়েছিলেন মিঠাইয়ের টিম। যদিও সশরীরে উপস্থিত ছিলেন না মিঠাই। তবে ছিল তার ভালোবাসা।