"চকলেট নিয়েছি ইলেকশন টিকিট নয়", কটাক্ষের জবাব দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/10/2022   শেষ আপডেট: 10/10/2022 11:46 a.m.
instagram.com/ritabhari_chakraborty

দুর্গাপুজোর কার্নিভালে ঋতাভরী চক্রবর্তী এবং স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখে ক্ষোভে ফুঁসছে আমজনতা

রেড রোডের দুর্গাপুজোর কার্নিভালে (Durga Puja Carnival) ঋতাভরী চক্রবর্তী এবং স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখে ক্ষোভে ফুঁসছে আমজনতা থেকে রাজনৈতিক বিশেষজ্ঞরা। কাল থেকেই সরব নেটপাড়া। এবার এই নিয়ে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

সোশ্যালে স্বস্তিকার জবাব, "কাল রাত থেকেই চলছে তাই ভাবলাম কথাগুলো বলা দরকার। আমি একটা ক্লাবের সাথে কার্নিভালে গেছিলাম, এই প্রথমবার। ৯৫ টারও বেশি ক্লাব যেখানে অংশগ্রহণ করেছে, সেই সমস্ত প্যান্ডেলে হাজার হাজার মানুষ ঠাকুর দেখতে গেছেন, সেই সমস্ত ক্লাব আমাদের রাজ্যের। কালকেও উপচে পড়া ভিড় ছিল। রাজ্যের কি খারাপ অবস্থা সেটা ভেবে কেউ বাড়িতে বসে পুজো বয়কট করেনি। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হওয়ায তাঁকে নমস্কার করে বিজয়া জানানোটা ভদ্রতা, সৌজন্য। আমায় দুটো চকলেট দেওয়াটা ওনার ইচ্ছে, সেটা খেয়ে নেওয়াটা আমার ইচ্ছেও। চকলেট নিয়েছি ইলেকশন টিকিট নয়, চকলেট খেয়েছি মোটা টাকার ঘুষ নয়। আমরা একটা সভ্য দেশে বাস করি, বর্বর নই। কাল দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হলেও একই ভাবে নমস্কার করব কারণ সেটাই ঠিক। মাননীয়া মুখ্যমন্ত্রীকে আমি শ্রদ্ধা করি। তার মানে রাজনৈতিক মতবিরোধিতার সঙ্গে আপোষ করা নয়।"

অভিনেত্রীর আরও বক্তব্য, "যেটা অন্যায় তা নিয়ে নিশ্চই বলব কিন্তু পৃথিবীর সমস্ত বিষয় নিয়ে আমায় জিহাদ ঘোষনা করতেই হবে নাহলেই আমার মেরুদন্ড ধ্বসে পরবে এমন কোনো দাসখত আমি লিখিনি। আর আমার ধ্যান ধারণা বিবেক বিচার আপনাদের কথায় ওঠা নামা করেনা। পরে আবার কোনো অনুষ্ঠানে যদি মুখ্যমন্ত্রীর সঙ্গে আমার দেখা হয় আমি আবারও ওনাকে নমস্কার জানাব এবং উনি চকলেট দিলে নেব এবং খাব। অসভ্য হওয়ার জন্য যে শিরদাঁড়াহীনতা লাগে সেটাও আমার নেই। তাই বেশ করেছি।"