Sreelekha Mitra: 'খোকা' দেবাংশুকে ভালো থাকার শুভেচ্ছা জানালেন শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/07/2022   শেষ আপডেট: 24/07/2022 1:41 p.m.
-

"বেশি পাত্তা দেওয়া হয়ে গেল জানি, আহারে খুশি থাকুক দুঃখের দিনে" শ্রীলেখা মিত্র

এর আগে তিনি 'কার্টুন' বলে সম্বোধন করেছিলেন, এবার সরাসরি 'খোকা' বলে নেহাতই মস্করা করলেন। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা যুবনেতা দেবাংশু ভট্টাচার্যের (Debangshu Bhattacharya) উদ্দেশ্যই এমন মন্তব্য করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

এমন মন্তব্যের কারণ কী? একটু পিছিয়ে যেতে হয়। একসময় সিপিএমকে নিয়ে কটাক্ষ করে 'বেসুরো' গান গিয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য। সেই নিয়ে একটি মিম শেয়ার করেছিলেন শ্রীলেখা। বলেছিলেন, 'ইয়ুথ আইকন নাকি? কার্টুন তো পুরো।' এরপরেই সামাজিক মাধ্যমে শ্রীলেখা মিত্রের সঙ্গে দেবাংশু ভট্টাচার্যের রীতিমতো স্নায়ুর লড়াই শুরু হয়। শ্রীলেখা মিত্রের বিরুদ্ধে একের পর এক তোপ দাগতে থাকেন তিনি। একসময় বলেছিলেন, "কে শ্রীলেখা মিত্র? ইন্টারনেটে সার্চ করে দেখতে হবে।" 'কে শ্রীলেখা মিত্রের' অভিনীত ছবি আজ জাতীয় স্তরে সেরার সেরা।

এর প্রেক্ষিতে অভিনেত্রীর হাস্যোজ্জ্বল ব্যঙ্গোক্তি, দেবাংশু ভট্টাচার্য আপনি ভাই বলেছিলেন 'কে শ্রীলেখা মিত্র গুগল সার্চ করতে হবে'। তারপর কয়েকটি ডটস। বলার অপেক্ষা রাখে না অভিনেত্রী কী বলতে চাইছেন। কথায় বলে না 'ওস্তাদের মার শেষ রাতে', হয়তো সেই বার্তাই দিলেন শ্রীলেখা। যাই হোক, সবশেষে দেবাংশু ভট্টাচার্যকে ভালো থাকার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। সঙ্গে এ-ও জুড়ে দিয়েছেন, "বেশি পাত্তা দেওয়া হয়ে গেল জানি। আহারে খুশি থাকুক দুঃখের দিনে।"

উল্লেখ্য, অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনীত 'অভিযাত্রিক' ছবি সম্প্রতি জাতীয় মঞ্চে পুরস্কার ছিনিয়ে এনেছে। দু'টি বিভাগে জাতীয় পুরস্কার। সেরা চিত্রগ্রাহকের পুরস্কার, সঙ্গে সেরা বাংলা ছবি। বাংলা ছবির জন্য দারুণ খবর তো বটেই। এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে শ্রীলেখা মিত্র। 'অভিযাত্রিক'-এর সাফল্যে তিনি উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। সঙ্গে বাংলা ছবির সাফল্য কামনাও করেছিলেন। আর এতদিন পর হয়তো নিজের 'জাত' চিনিয়ে দিলেন 'খোকা' দেবাংশুকে।

facebook.com/sreelekha.mitra.7

দেবাংশুর পাল্টা জবাবে জমে উঠল নেট দুনিয়া। দেবাংশুর কটাক্ষ বাণ, "যেচে পাত্তা পেতে এত ভালো লাগে কাকিমনি?" সঙ্গে শ্রীলেখা মিত্রের জন্য পাল্টা একরাশ শুভেচ্ছা, "ন্যসেনাল অ্যাওয়ার্ড পেয়ে বাংলার মুখ উজ্জ্বল করেছেন। শুভেচ্ছা রইল।" সবশেষে কটাক্ষ করতে ছাড়েননি দেবাংশু। "ওহ wait!! তাও আপনি পাননি.. সিনেমাটোগ্রাফার আর পরিচালক পেয়েছেন..!! এ রাম! যাক তবুও নিন, ফ্রি তে ১০৭ কিলো ফুটেজ দিয়ে গেলাম। বাকি ১ কিলো পাওনা রইল, পরে কখনো দিয়ে দেব।" আর এসবে শ্রীলেখার শ্লেষাত্মক রিপ্লাই, "সোনাটা টেক লাভ।" সঙ্গে জ্বলজ্বলে লাল রঙের লাভ ইমোজি!