বরুণের ছবিতে মন্তব্য সামান্থার, খুব শীঘ্রই তাঁদের দেখা যাবে 'সিটাডেল' সিরিজে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/04/2023   শেষ আপডেট: 04/04/2023 9:29 p.m.
বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল facebook.com/Official.NatashaDalal

অসুস্থতা কাটিয়ে চেনা ছন্দে দক্ষিণী অভিনেত্রী সামান্থা, উত্তেজিত ভক্তকুল

বেশ দীর্ঘ সময় ধরে মায়োসাইটিস নামের এক বিরল রোগে আক্রান্ত হয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। যোগ দিতে পারছিলেন না নতুন কাজে। আমেরিকান সায়েন্স ফিকশন সিরিজ, 'সিটাডেল' (Citadel) এর ভারতীয় সংস্করণে সামান্থা নির্বাচিত হলেও, শারীরিক অসুস্থতার জন্য সেই কাজ পিছিয়ে যায়। কিন্তু ধীরে ধীরে সুস্থ হতেই চেনা ছন্দে ফেরেন অভিনেত্রী। শুরু হয় 'সিটাডেল' এর নির্মাণ পর্ব। সামান্থার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে (Varun Dhawan)। সম্প্রতি সামাজিক মাধ্যমে (Social Media) বরুণ ধাওয়ানের প্রকাশ করা কিছু ছবিতে, সামান্থার করা মন্তব্যকে ঘিরে দর্শকরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। স্বাভাবিক ভাবেই তাঁরা অনুমান করছেন, খুব শীঘ্রই প্রিয় অভিনেত্রীকে দেখা যাবে রুপোলি পর্দায়।

শেষ সামান্থাকে তাঁর দক্ষিণী অনুগামীরা পেয়েছিলেন 'পুষ্পা' (Pushpa) ছবিতে। তাও ক্ষণিকের জন্য একটি 'আইটেম' গানে নাচের দৃশ্যে। যদিও বলিউডের 'ফ্যামিলি ম্যান' (Family Man) নামের একটি সিরিজেও অভিনয় করেন এই দক্ষিণী অভিনেত্রী। কিন্তু এরই মাঝে তাঁর জীবনে ঘটতে থাকে নানা দুর্যোগ। বিবাহ বিচ্ছেদ থেকে শারীরিক প্রতিকূলতা, একের পর এক ঝড়ের মোকাবিলা করতে হয় তাঁকে। কিন্তু তাঁকে ফের পর্দার সামনে দেখা যাবে শুনে আলোড়ন সৃষ্টি হয়েছে তাঁর ভক্ত মহলে। সহ-অভিনেতা বরুণের ছবিতে আগুনের 'ইমোজি' দিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন তিনি।

ভারতীয় শিল্প এবং সংস্কৃতির বিকাশের জন্য নেওয়া নতুন উদ্যোগে, সম্প্রতি মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং নীতা আম্বানির (Nita Ambani) অনুষ্ঠানে অন্যান্য তারকাদের সঙ্গে উপস্থিত হয়েছিলেন বরুণ ধাওয়ান। সেখানকার কিছু ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন তিনি। মুহূর্তে ভক্ত থেকে তারকাদের মন্তব্যে ভরে ওঠে তাঁর ছবি। সামান্থা বাদে, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা (Manish Malhotra), অভিনেত্রী বাণী কাপুর (Vaani Kapoor) থেকে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), সকলেই তাঁদের মুগ্ধতা প্রকাশ করেছেন। এমনকী বরুণের একার ছবিতে সন্তুষ্ট হননি তাঁর অনেক অনুগামী, স্ত্রী নাতাশাকে সঙ্গে নিয়ে ছবি দেওয়ারও আর্জি শোনা গেছে তাঁদের বয়ানে।