জনপ্রিয় লোকসঙ্গীত এবার আধুনিক মোড়কে, মনের খবর জানান দিতে আসছেন স্নিগ্ধজিৎ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/12/2022   শেষ আপডেট: 11/12/2022 9:07 p.m.
instagram.com/snigdhajit_official0209

২০১৯ এ বাংলার সারেগামাপার মঞ্চে দ্বিতীয় স্থান অধিকার করেন স্নিগ্ধজিৎ ভৌমিক

কেটে গেছে প্রায় বেশ কিছু বছর। ২০১৯ সালে বাংলার অন্যতম জনপ্রিয় সঙ্গীতানুষ্ঠান সারেগামাপায় (Saregamapa), গানে গানে সকলের মনে জায়গা করে নেন ছোট্ট গ্রাম বুনিয়াদপুরের ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। এগিয়েছে কেরিয়ারের গ্রাফ। তাঁর মুকুটে যোগ হয়েছে নতুন নতুন সাফল্যের পালক। এখন তিনি সারা ভারতের পছন্দের। ইতিমধ্যে অনেকগুলি আঞ্চলিক ভাষায় গান গেয়েছেন স্নিগ্ধজিৎ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর কণ্ঠে একটি প্রচলিত লোকসঙ্গীতের 'কভার'(Cover), "মন আমার কেমন কেমন করে" (Mon Amar Kemon Kemon Kore)।

জনপ্রিয় লোকসঙ্গীত 'মন আমার কেমন কেমন করে' (Folk Song) গানের কিছু কলির সঙ্গেই, একটি আধুনিক উপস্থাপনা পরিবেশন করতে চলেছে জি মিউজিক কোম্পানি (Zee Music Company)। কণ্ঠে থাকবেন স্বয়ং স্নিগ্ধজিৎ। ইতিমধ্যে তিনি ঋত্বিক রোশন (Hrithik Roshan) অভিনীত 'বিক্রম ভেদা' (Vikram Vedha) ছবিতে, প্রথম নেপথ্য গায়ক (Playback Singer) হিসেবে অভিষেক ঘটিয়েছেন। ফলে স্নিগ্ধজিতের জনপ্রিয়তা এখন আসমুদ্রহিমাচলব্যাপী।

সমগ্র পরিবেশনাটির প্রযোজক, এবং সঙ্গীত পরিচালক হলেন বরেণ্য সাহা (Barenya Saha)। বিলা বয় এন্টারটেইমেন্টের (Bila Boy Entertainment) এই উপস্থাপনায়, দৃশ্যায়ন পরিচালনা করেছেন রোহণ কুমার পাল (Rohan Kumar Paul)। 'মন আমার কেমন কেমন করে' মুক্তি পাবে জি মিউজিক কোম্পানির বাংলা (Zee Music Bangla) ইউটিউব চ্যানেল থেকে, আগামী ১৫ ডিসেম্বর। সামাজিক মাধ্যমে (Social Media) ছবি প্রকাশ করে, স্নিগ্ধজিৎ তাঁর সকল শুভাকাঙ্ক্ষীর কাছে অনুরোধ করেছেন, প্রতিবারের মত তাঁর এই নতুন সফরেও যেন তাঁরা ভালোবাসা ও আশীর্বাদ সহযোগে, তাঁর সফরসঙ্গী হয়ে ওঠেন।