বাউল থেকে বলিউড, সুরের ছন্দে তিলোত্তমাকে মাতাবেন অনন্যা চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/07/2023   শেষ আপডেট: 29/07/2023 9:46 p.m.
instagram.com/ananyachakrabortyy

আগামী ১৮ অগস্ট কলকাতার বুকে আয়োজিত হবে অনন্যা চক্রবর্তীর লাইভ শো

সঙ্গীতপ্রেমী কলকাতাবাসীর জন্য একটি সুখবর। লোকসঙ্গীত থেকে আধুনিক হিন্দি বা বাংলা গানে মেতে উঠতে চটপট কেটে নিন গায়িকা অনন্যা চক্রবর্তীর (Ananya Chakrabarty) আসন্ন অনুষ্ঠানের টিকিট। আগামী ১৮ অগস্ট, কলকাতার লর্ড অফ ড্রিংকসে (Lord Of Drinks) আয়োজিত হবে এক সুরেলা সফর। সারেগামাপা খ্যাত অনন্যা এবং তাঁর দল হবেন এই অনুষ্ঠানের প্রাণকেন্দ্র।

বাংলা হোক বা হিন্দি, দুই সারেগামাপার (Saregamapa) মঞ্চেই মধ্যমণি হয়ে উঠেছিলেন সন্তোষপুরের অনন্যা চক্রবর্তী। ছোট থেকে বাউল গানের সঙ্গে যুক্ত থাকলেও, বলিউড তথা যেকোনও রকমের আধুনিক গানের প্রতিও তাঁর দক্ষতা প্রকাশ পেয়েছে বরাবর। অনন্যা যে এই মুহূর্তে, নতুন প্রজন্মের কাছে একজন উজ্জ্বল তারকা হয়ে উঠেছেন, তা বলতে বাকি রাখে না।

ঋত্বিক রোশন (Hrithik Roshan) অভিনীত 'বিক্রম ভেধা' (Vikram Vedha) ছবিতে স্নিগ্ধজিৎ ভৌমিকের (Snigdhajit Bhowmik) সঙ্গে 'অ্যালকোহলিয়া' (Alcoholia) গানে গলা মিলিয়েছেন অনন্যা। বলা বাহুল্য, এই গানটিই বলিউডে গায়িকার অভিষেক ঘটিয়েছে। আগামী ১৮ তারিখ, লর্ড অফ ড্রিংকসে রাত্রি নটা থেকে শুরু হবে অনন্যার অনুষ্ঠান। টিকিট মূল্য দেড় হাজার। একুশ বছরের কম বয়সীরা অংশ নিতে পারবেন না এই অনুষ্ঠানে। বিস্তারিত তথ্য জানতে সাহায্য নিতে পারেন 'বুক মাই শো' এর (Book My Show)।