পুতুলনাচ থেকে স্থানীয় ভোজ, রাজস্থানী ছোঁয়ায় পরিপূর্ণতা পাবে 'শেরশাহ' জুটির বিবাহ বাসর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/02/2023   শেষ আপডেট: 03/02/2023 2:07 p.m.
youtube.com

জয়সলমিরের সূর্যগড় দূর্গে রাজকীয়ভাবে আয়োজিত হবে সিদ্ধার্থ এবং কিয়ারার বিবাহ

তাঁদের সম্পর্ক বরাবরই চর্চার কেন্দ্রে ছিল। এবার হতে চলেছে সকল জল্পনার অবসান। বাস্তবেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আদভানি (Kiara Advani)। বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, আগামী ৬ ফেব্রুয়ারি সম্পন্ন হবে তাঁদের বিবাহ। ৪ এবং ৫ তারিখ ধরে চলবে প্রাক বিবাহের যাবতীয় অনুষ্ঠান। রাজস্থানের বিখ্যাত এক দুর্গে আয়োজিত হবে এই মহানুষ্ঠানটি। অতিথিদের চিত্ত বিনোদন থেকে রসনা বিলাসে থাকবে একাধিক চমক।

বলিউডের অন্যতম চর্চিত দম্পতি তাঁরা। যদিও এই যুগল সরাসরি সম্পর্কের কথা কখনই স্বীকার করেননি। তবে অপরজনের অনুপস্থিতিতে তাঁর নাম শুনলে, আরেকজনের মুখে ফুটে ওঠা লাজুক হাসি চোখ এড়ায়নি অনুগামীদের। শোনা যাচ্ছে, ৬ তারিখে আয়োজিত হবে সিদ্ধার্থ এবং কিয়ারার বিবাহ বাসর। সাংস্কৃতিক মহলের বিভিন্ন তারকা সমাগমে পরিপূর্ণতা পাবে এই আনন্দ আয়োজন। উপস্থিত হবেন কিয়ারার বিশেষ বান্ধবী, মুকেশ অম্বানীর (Mukesh Ambani) কন্যা, ইশা অম্বানী (Isha Ambani)। সদ্য তিনি দুই ফুটফুটে সন্তানের মা হয়েছেন। কিন্তু প্রিয় বান্ধবীর বিবাহে কোনওমতেই অনুপস্থিত থাকতে চান না তিনি।

পর্দার এই 'শেরশাহ' (Shershaah) জুটির বাস্তব পরিণতি পাবে জয়সালমিরের সূর্যগড় দুর্গে। বলিউডের অনেক তারকাই এখানে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। বিশেষ দিনে নব দম্পতিকে সাজিয়ে তুলবেন মণীশ মালহোত্রা (Manish Malhotra)। অতিথিদের মনোরঞ্জনের জন্য থাকবে রাজস্থানী সংস্কৃতির ছোঁয়া। খাবারেও থাকবে বিশেষত্ব। দেশীয় এবং বিদেশীয় খাবারের মেলবন্ধন তো থাকবেই, থাকবে রাজস্থানের স্থানীয় খাবার যেমন 'বাজরে কি রোটি', 'বাজরে কি সয়তা' র মত জনপ্রিয় পদের সমাগমও। সিদ্ধার্থ-কিয়ারার বিবাহের খবর প্রকাশ্যে আসতেই, আলোড়ন সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে।