যে রূপকথায় কাঁদেনি চোখ, সেই রাজা রানীর বিয়ের আট বছর! মুহুর্ত ভাগ করলেন শ্রেয়া ঘোষাল

সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: 05/02/2023   শেষ আপডেট: 05/02/2023 11:52 p.m.
শ্রেয়া ও শিলাদিত্য ~Instagram

২০১৫ সালে শিলাদিত্য মুখার্জীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রেয়া ঘোষাল

তাঁর কণ্ঠে বারবার উচ্চারিত হয়েছে, 'মিলবে সব জীবনের ক্যালকুলাস'। এই উদ্ধৃতিটিকে তিনি তাঁর কণ্ঠেই কেবল প্রাণ দেননি, বরং বাস্তবে নিজের ব্যক্তিগত জীবনেও প্রতিষ্ঠিত করেছেন। গানের সম্রাজ্ঞী শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal), ২০১৫ সালে সুরের বাঁধনে প্রাণ বাঁধেন শৈশবের প্রেম, শিলাদিত্য মুখার্জীর (Shiladitya Mukherjee) সঙ্গে। সম্প্রতি তাঁদের বিয়ের আট বছর সম্পন্ন হল। সামাজিক মাধ্যমে (Social Media) নিজেদের মুহুর্ত ভাগ করে নিলেন শ্রেয়া।

শিলাদিত্য মুখার্জী পেশায় তথ্য প্রযুক্তি কর্মী। তাঁর এবং শ্রেয়ার প্রণয় যেন রূপকথার মতই সুন্দর। একে অপরের সহপাঠী ছিলেন। বলা বাহুল্য, তাঁদের বন্ধুত্বের ভিত, বেশ পরিপক্ব ছিল। সময় এগোনোর সঙ্গে দুজনের প্রতিষ্ঠিত হওয়ার পথ ভিন্ন হলেও, একসঙ্গে চলার পথ কিন্তু এক ছিল। গায়িকা শ্রেয়া, এবং ইনিঞ্জিয়ার শিলাদিত্যের প্রণয়, পরিণয়ে পূর্ণতা পায়। ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি চির জীবনের জন্য 'ভালোবাসার মরশুম' এ আবদ্ধ হন তাঁরা।

সম্প্রতি তাঁদের বৈবাহিক জীবনের আট বছর পূরণ হল। সামাজিক মাধ্যমে বিশেষ কিছু ছবি দিয়ে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জ্ঞাপন করলেন স্বয়ং শ্রেয়া। কোলে রয়েছেন তাঁদের বছর দেড়েকের পুত্র দেবয়ান (Devyaan Mukherjee)। অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu) থেকে গায়িকা হর্ষদীপ কৌর (Harshdeep Kaur) সকলেই শুভেচ্ছা জানিয়েছেন এই মিষ্টি জুটিকে।