নাইটি পরে এয়ারপোর্টে স্যান্ডি সাহা, প্লেনে বসে খেলেন 'ফিতা কৃমি'

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/02/2022   শেষ আপডেট: 04/02/2022 4:22 p.m.
facebook.com/sandysahaofficial

নিজের অজান্তেই এক বিএসএফ আধিকারিকের সঙ্গে আড্ডায় মজেছিলেন স্যান্ডি

ফের লাইমলাইটে স্যান্ডি (Bengali Youtuber Sandy Saha)। এবার 'নাইটি বৌদি' সেজে কলকাতা বিমানবন্দরে হাজির হলেন স্যান্ডি। বিমানবন্দরে প্রবেশ করা থেকে শুরু করে ভিডিয়োর শেষ জুড়ে নানারকম গানে কোমরও দোলালেন তিনি।

ভিডিয়োর শুরুতেই দেখা যায়, নাইটি পরে 'জয় জয় মা রানী মা' গানের তালে হাঁটতে হাঁটতে প্রবেশ করছেন তিনি। পরে 'টুনির মা' এমনকি প্লেনে উঠেও বাদ গেলেন না। কাজু বাদাম দেখতেই 'কাঁচা বাদাম' গান করতে শুরু করে দিলেন তিনি।

নাইটি পরে বিমানবন্দরে প্রবেশ করতে অসুবিধা হবে কিনা, এ নিয়ে সংশয় থাকলেও দেখা গিয়েছে কোনও বাঁধা ছাড়াই স্বাভাবিকভাবেই বিমানবন্দরে প্রবেশ করতে পেরেছেন স্যান্ডি। এমনকি প্লেনের জন্য অপেক্ষা করার সময়, নিজের অজান্তেই এক বিএসএফ আধিকারিকের সঙ্গে আড্ডায় মজেছিলেন তিনি। শুধু তাই নয়, ডেয়ার হিসেবে তাঁকে প্রোপোজ করতে গেলেও স্যান্ডির মন ভেঙে যায়। কারণ ওই আধিকারিক জানান, তার দুই সন্তান রয়েছে।

এখানেই শেষ নয়। প্লেনের ইন্সট্যান্ট নুডলস্'কে ফিতা কৃমির সঙ্গে তুলনা করেও, ওটাই খেলেন স্যান্ডি। গতকাল স্যান্ডি সাহার ফেসবুক পেজে প্রকাশ্যে এসেছে এই ভিডিও। এরপরেই কমেন্টের জোয়ারে ভাসছে ভিডিয়োর কমেন্ট বক্স। অনেকেই এই ভিডিও দেখে মজা পেলেও, অধিকাংশই মন্দ কথা বলেছেন।

কমেন্ট করে এক নেটিজেনের মন্তব্য, "প্লেন ক্রাশ হলে স্যান্ডি ওর নাইটিকে প্যারাশুটের মত ব্যাবহার করে মাটিতে নেমে আসবে।" আবার একাংশের মত, "কলকাতা বিমানবন্দরে এমন ভাবে না গেলেই কী হচ্ছিল না? বিদেশ থেকে আগত কেউ তোমার এরকম আচরণ দেখলে কী ভাববে"। আবার অনেকেই স্যান্ডির সাহসিকতাকে বাহবা দিয়েছেন।