'অর্ধনগ্ন' হয়ে কাঁচা বাদাম গানে নাচ স্যান্ডি'র, বাদাম কাকুকে করলেন বিয়েও!

শ্রেয়া সাহা
প্রকাশিত: 05/12/2021   শেষ আপডেট: 05/12/2021 6:29 p.m.
facebook.com/sandysahaofficial/

বয়স বেড়েছে! নাইটি বৌদি এখন আপনাদের বাদাম কাকিমা

সোশ্যাল মিডিয়ায় (Social Media) এখন ট্রেন্ডিং-এ 'কাঁচা বাদাম' (Kachabadam) গান। সৌজন্যে বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। কাঁচা বাদাম বিক্রি করেই জীবন চলে তাঁর। আর এই পেশার সঙ্গেই তাঁর নেশা হল গান। তাই মজাদার গান গেয়েই আনন্দে বাদাম বিক্রি (#kachabadamsong) করেন তিনি।

আর সেই গান সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দিব্যি ভাইরাল। পশ্চিমবঙ্গ থেকে বাংলাদেশ, ঝড়ের গতিতে ভাইরাল 'কাঁচা বাদাম' গান। এমনকি বাংলাদেশের জনপ্রিয় টিকটকারদের (যারা টিকটক নামক অ্যাপে ভিডিও পোস্ট করেন) ভিড় জমছে ভুবন বাদ্যকরের বাড়িতে। তাঁর সঙ্গে জমিয়ে নাচছেন সকলেই, তুলছেন সেলফি।

বাইরের দেশ থেকে লোক এসে যদি এত ভিডিও করেন, তাহলে দেশের লোক কেন বাদ যাবেন? আর তাও কিনা স্যান্ডি সাহা (Sandy Saha)। তাই চলে গেলেন বাদাম কাকুর কাছে। শুধু কি তাই? স্যান্ডি জানালেন, তিনি নাকি বাদাম কাকুকে বিয়েও করে ফেলেছেন! আজ বৃষ্টি ভেজা দিনেই বাদাম কাকু ভুবন বাদ্যকরের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে স্যান্ডি লেখেন, "আজ থেকে আমি তোমাদের বাদাম কাকিমা, এখন থেকেই বুবু কাঁচা বাদাম আমার কাছেই পাবে।"

ছবিতে আকাশি রঙা নাইটিতে, গলায় বাদামের মালা ঝুলিয়ে এবং বাদাম কাকুকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন স্যান্ডি (Entertainment News)। বাদাম কাকুর সঙ্গে বিয়ের ঘোষণা করার পাশাপাশি স্যান্ডি জানিয়েছেন, নিজের সামর্থ্য মত সাহায্য করেছেন তিনি। মজার ছলে বানানো এই ভিডিওতে বেজায় মজেছে নেট পাড়া। সঙ্গে বাড়তি আনন্দ দিল, স্যান্ডির সাহায্যের হাত। কারণ, সকলেরই জানা বাদাম কাকুর আর্থিক অবস্থা ভালো নয়। দু'দিন আগেই তিনি পুলিশের দারস্থ হয়ে বলেছিলেন, তাঁর বাড়িতে গান শুনতে, ভিডিও বানাতে কিংবা ছবি তুলতে লোক আসছে। তাঁর গান দিয়ে অন্যরা আয় করছে, কিন্তু তিনি ভাইরাল হয়েও কোনও টাকা পাচ্ছেন না।