সন্দীপ্তা সেন-অঙ্কুশ হাজরার যৌথ অভিনয়ে, আসছে নতুন ওয়েব সিরিজ "শিকারপুর"

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/12/2022   শেষ আপডেট: 22/12/2022 6:05 a.m.
instagram.com/sandiptasen

শাড়িতে মন কেড়েছে সন্দীপ্তা সেন

টলিউডের জনপ্রিয় এবং স্বনামধন্য অভিনেত্রীদের তালিকার একেবারেই প্রথম সারিতে থাকেন সন্দীপ্তা (Sandipta Sen)। তাঁর রূপ এবং কাজে উত্তাল হয়ে ওঠে কোটি কোটি অনুগামীর হৃদস্পন্দন। একদিকে যেমন ওয়েস্টার্ণ লুকে সন্দীপ্তার জুরি মেলা ভার, অন্যদিকে বাঙালি সাজেও অধিকাংশ সময় হিল্লোল তোলেন সন্দীপ্তা।

মাস তিনেক আগে শোনা গিয়েছিল, সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। টলিপাড়ার চেনা মুখ, সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গেই উঠেছিল গুঞ্জন। নিজের জীবন নিয়ে কম মুখ খুললেও, এক সংবাদমাধ্যমকে সে সময় সন্দীপ্তা বলেন, "আমাদের পছন্দগুলো বেশ একরকম। সৌম্য ঘুরতে, খেতে খুব ভালোবাসে, আমিও তাই। আলাপ হওয়ার পরে মনে হয়েছিল, মানুষটা সৎ, ভরসা করা যায় ওর ওপর।"

সম্প্রতি ট্রেলার মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ শিকারপুর (Shikarpur)-এর। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা এবং সন্দীপ্তা সেন। রয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এই ওয়েব সিরিজে সন্দীপ্তার চরিত্রের নাম চুমকি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ট্রেলার।

অঙ্কুশ হাজরা, কৌশিক গঙ্গোপাধ্যায়, সন্দীপ্তা সেন ছাড়াও এই ওয়েবসিরিজে দেখা যাবে দেবাশিস মন্ডল, দেবেশ রায়চৌধুরী, সায়ন ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য্যকে।