এনসিবি জেরার মুখে অনেক সেলিব্রিটির নাম বলে দিলেন রিয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/09/2020   শেষ আপডেট: 22/09/2020 2:42 p.m.
-

উঠে এলো সারা আলি খান, এবং আরও অনেক নাম

সুশান্ত সিং রাজপুত মৃত্যু নিয়ে তদন্ত করতে গিয়েই উঠে আসে রিয়া চক্রবর্তীর নাম। আর রিয়ার ফোনের ডিলিট করে দেওয়া হোয়াটস্অ্যাপ চ্যাট থেকে হঠাৎই বেআইনি ড্রাগ নেওয়ার একটা দিক বেরিয়ে আসে। সিবিআই এর পাশে এনবিসি তদন্ত করতে শুরু করে ড্রাগ মামলায়। সম্প্রতি এনবিসির জেরার পর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তী, রিয়ার ভাই সৌভিক এবং সুশান্তের হাউস ম্যানেজার দিপেশ সাওয়ান্ত কে।

গ্রেফতারের আগে এবং পরে রিয়াকে করা জেরার নাম উঠে এসেছে বলিউডের অনেক তারকার। সম্প্রতি অভিনেত্রী সারা আলি খান, রাকুল প্রীত সিং, পরিচালক মুকেশ ছাবরা সুশান্তের বন্ধু তথা প্রাক্তন ম্যানেজার রোহিণী আইয়ার এবং ডিজাইনার সিমোন খাম্বাট্টার নাম প্রকাশ্যে এলো। এরা সকলেই ড্রাগ নেন বলে জানিয়েছেন রিয়া। শুধু তাই নয়, সূত্রের দাবি রিয়া জেরার মুখে বলেছেন বলিউডের আশি শতাংশ অভিনেতা ড্রাগ নেন। রিয়ার কথাকে হাতিয়ার করেই এনবিসি বলিউডের খুব নামজাদা ২৫ জনকে জেরার জন্য দপ্তরে ডাকতে পারে বলে খবর। সুশান্তের মৃত্যু বলিউডের এই অন্ধকার দিকটা সবার সামনে এনে তুলবে নাকি সেটাই দেখার।

এদিকে সুশান্তকে ড্রাগের জোগান দেওয়া এবং সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ করার অভিযোগ স্বীকার করে নিয়েছেন রিয়া। ফলে রিয়া চক্রবর্তীর দিকে থাকা অভিযোগ গুলি একে একে সত্য বলে প্রমাণিত হচ্ছে জেরার মুখে।