সুশান্তের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/06/2021   শেষ আপডেট: 14/06/2021 5:30 p.m.
রিয়া চক্রবর্তী ও সুশান্ত সিং রাজপুত instagram.com/rhea_chakraborty

তুমি ছাড়া আমার জীবন অর্থহীন, অকপটে রিয়া চক্রবর্তী

সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুবার্ষিকীতে আবেগঘন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। প্রেমিকের মৃত্যু নিয়ে কম লাঞ্ছনা-গঞ্জনা সইতে হয়নি তাঁকে। প্রয়াত অভিনেতার পরিবারের তরফেও আইনি মামলা করা হয়েছে তাঁর বিরুদ্ধে। দফায় দফায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকদের জেরার মুখে পড়তে হয়েছে রিয়া চক্রবর্তীকে। সে সময় সুশান্তের মৃত্যতদন্তে মূল অভিযুক্ত হিসেবে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছিল রিয়াকে। থাকতে হয়েছে জেলে। তবে এখনও সুরাহা হয়নি সুশান্তের মৃত্যু তদন্তের।

-

তবে গত একবছরে সুশান্তহীন জীবনের রেশ কাটিয়ে উঠতে পারেননি রিয়া। অভিনেতার প্রথম মৃত্যুবার্ষিকীতে তাই চোখে জল এনে রিয়া বললেন, "সর্বক্ষণ তোমার কথা ভাবি, কবে নিয়ে যাবে আমাকে?”

instagram.com/sushantsinghrajput

এর সঙ্গেই রিয়াল লিখেছেন, "একমুহূ্র্তের জন্যও ভাবি না যে তুমি আর নেই। সবাই বলে, সময়টাই ভুলিয়ে দেয়। কিন্তু তুমিই তো আমার প্রকৃত সময়, আমার সবকিছু ছিলে। আমি জানি, তুমি এখন আমার গার্জিয়ান অ্যাঞ্জেল। ওই চাঁদের দেশ থেকে আমাকে সর্বক্ষণ টেলিস্কোপে দেখছো আর সবকিছুর হাত থেকে রক্ষা করছ আমায়। আমি প্রত্যেকটা দিন অপেক্ষা করে থাকি যে, কখন তুমি আসবে আর আমাকে তোমার সঙ্গে নিয়ে যাবে। সব সময় সব জায়গায় তোমাকেই আমি খুঁজি। আমি জানি, তুমি আমার সঙ্গেই রয়েছ। প্রত্যেকদিন এই নিঃসঙ্গতা আমাকে কুরে কুরে খাচ্ছে। কিন্তু পরমুহূর্তেই আমি নিজেকে সান্তনা দিই। তুমি ছাড়া জীবন অর্থহীন। আমার জীবনের অর্থ তুমি তোমার সঙ্গেই বয়ে নিয়ে গিয়েছো। এই শূন্যস্থান কখনোই পূরণ হওয়ার নয়।"

-