রশ্মিকা মান্দান্নার দ্বিতীয়বার বলিউড সফর, সঙ্গী হবেন রণবীর কাপুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/04/2022   শেষ আপডেট: 02/04/2022 10:36 p.m.
instagram.com/rashmika_mandanna

পরিণীতি চোপড়া নন, 'অ্যানিমাল' ছবিতে দেখা যাবে দক্ষিণী নায়িকাকে

'পুষ্পা' (Pushpa) ছবিতে, তাঁর 'স্বামী স্বামী' (Shami Shami) নাচে কোমর দোলাননি এমন ভারতীয় হাতে গোনা। শুধু দক্ষিণেই নন, গোটা ভারতের তিনি 'শ্রীভল্লি'(Srivalli)। ছবিতে তাঁর প্রেমিকই শুধু তাঁর রূপে মুগ্ধ নন, যেকোনো ভারতীয় যুবকের প্রেমের সম্পর্কে অশান্তি সৃষ্টি করতে তিনি হয়ে ওঠেন 'কালপ্রিট'। তাই জন্যই তো এই দক্ষিণী নায়িকা, রশ্মিকা মান্দানা(Rashmika Mandanna) হয়ে উঠেছেন 'ন্যাশনাল ক্রাশ'। দ্বিতীয়বার বলিউডে পা রাখতে চলেছেন তিনি। পরিণীতি চোপড়ার(Parineeti Chopra) নন, তাঁরই 'স্বামী' হচ্ছেন বলিউডের 'চকলেট বয়' রণবীর কাপুর(Ranbir Kapoor)। সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রার(Siddharth Malhotra) সঙ্গে তিনি শুটিং শেষ করেছেন 'মিশন মজনু'র(Mission Majnu)। এই ছবির হাত ধরেই তাঁর বলিউডে অভিষেক হয়েছে।

'অ্যানিমাল' (Animal)ছবিটিতে তিনজন তাবড় অভিনেতা, যথা ববি দেওল(Bobby Deol), অনিল কাপুর(Anil Kapoor) এবং রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল পরিণীতি চোপড়ার। কিন্তু কোন অজ্ঞাত কারণবশত তাঁর চরিত্রের চূড়ান্ত বাছাই পর্বে নির্মাতারা রশ্মিকা মান্দানাকে নির্বাচন করেন। তাঁরা শনিবার দিন এই চূড়ান্ত বাছাইয়ের ফলাফল ঘোষণা করেন। নির্মাতাদের বয়ানে, তাঁরা রণবীরের সঙ্গে বলিউডের কোনো নায়িকার পুনরায় জুটি বাঁধানোর চেয়ে, অন্য নতুন নায়িকার সঙ্গে রণবীরের রসায়ন জমানোর প্রতি আগ্রহী হয়েছিলেন।

'অ্যানিম্যাল' ছবিটির শুটিং শুরু হওয়ার প্রসঙ্গে নির্মাতারা জানিয়েছেন, এই গ্রীষ্মেই ছবিটির শুভ মহরত সংঘটিত হবে। সিদ্ধার্থ গরিমার (Siddharth Garima)লেখা এই ছবির গল্প, আদ্যপান্ত একটি ক্রাইম থ্রিলার। এই ছবির প্রযোজনা করছেন ভুষণ কুমার(Bhushan Kumar) এবং কৃষণ কুমারের(Krishan Kumar)টি সিরিজ(T-series)। ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা(Sandeep Ready Vhanga)। তিনি এর আগে 'অর্জুন রেড্ডি' (Arjun Reddy), 'কবির সিং'(Kabir Singh) প্রভৃতি সফল ছবির পরিচালনা করেন। 'অ্যানিম্যাল' ছবিটির, সম্ভাব্য মুক্তির তারিখ ১১ ই আগস্ট, ২০২৩।