১১ জন চিকিৎসকের পরামর্শে রাজু শ্রীবাস্তব, অবস্থা স্থিতিশীল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/08/2022   শেষ আপডেট: 13/08/2022 9:10 p.m.
instagram.com/rajusrivastavaofficial

যোগী আদিত্যনাথ এবং রাজনাথ সিংও খোঁজ নিয়েছেন কমেডিয়ানের শরীরের

হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। বুধবার হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়ে দিল্লির AIIMS-এ ভর্তি হন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব (Raju Srivastava)। দিল্লি এইমসের তরফ থেকে গতকালই জানানো হয়েছিল, জ্ঞান ফেরেনি অভিনেতার। রয়েছেন ভেন্টিলেশনেই। বুকে বসানো হয়েছে দু’টি স্টেন্ট। ইতিমধ্যেই তাঁর স্ত্রীকে ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যোগী আদিত্যনাথ এবং রাজনাথ সিংও খোঁজ নিয়েছেন কমেডিয়ানের শরীরের। তাঁরা কথা বলেছেন দিল্লি AIIMS এর নির্দেশকের সঙ্গে। 

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যাবেলা আচমকাই রটে যায় প্রয়াত হয়েছেন রাজু শ্রীবাস্তব। যদিও এই গুজবকে উড়িয়ে গতকাল রাত্রিবেলাতেই কমেডিয়ানের পরিবারের পক্ষ থেকে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়, "রাজু শ্রীবাস্তবের অবস্থা এখন স্থিতিশীল।"

এ বিষয়ে কমেডিয়ান সুনীল পাল বলেন, এই মুহূর্তে ১১ জন চিকিৎসকের একটি দল দেখছেন রাজু শ্রীবাস্তবকে। তাঁর কথায়, "আগের থেকে একটু ভাল আছেন তিনি। ওষুধ চলছে। ১১ জন ডাক্তার মিলে তাঁর চিকিৎসা করছেন। অনেক রাজনীতিবিদ ব্যক্তিগত ভাবে তাঁকে সাহায্যের জন্য উদ্যোগী হয়েছেন।"