আমার কেরিয়ারের শুরুতেই একজন পরিচালক আমার সাথে অশ্লীল আচরণ করেন, বিস্ফোরক দাবি প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/02/2021   শেষ আপডেট: 09/02/2021 6:44 a.m.
প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর আত্মজীবনী 'আনফিনিশড এ মেমোয়ার'।

তিনি জানিয়েছেন, তার টিনেজার থাকাকালীন সময়ে একজন চিত্র পরিচালক তাকে প্লাস্টিক সার্জারি করানোর পরামর্শ দেন।

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার জীবনে এমন কিছু ঘটনা রয়ে গেছে যা তিনি কাউকে হয়ত জানাননি এখনো পর্যন্ত। এমনই কিছু ব্যক্তিগত জীবনের স্মৃতি এবার তিনি তুলে ধরলেন তার আত্মজীবনী 'আনফিনিশড এ মেমোয়ার' -এ। তবে এবারে তিনি একটি বিস্ফোরক অভিযোগ আনলেন বলিউড ইন্ডাস্ট্রির পরিচালকদের বিরুদ্ধে। তিনি জানালেন, এই ইন্ডাস্ট্রির কিছু এমন পরিচালক আছেন যারা স্ট্রাগলিং অ্যাকট্রেস দের সঙ্গে অশালীন আচরণ করেন। তিনি জানিয়েছেন, তার টিনেজার থাকাকালীন সময়ে একজন চিত্র পরিচালক তাকে প্লাস্টিক সার্জারি করানোর পরামর্শ দেন।

তিনি জানিয়েছেন, ২০০০ সালে তিনি যখন মিস ওয়ার্ল্ড এর খেতাব জিতলেন তখন একজন পরিচালক তার শরীরের গঠন ঠিক করার নামে অনেক অশালীন ইঙ্গিত করেন। তার একটি বইয়ের লেখনীর কিছু অংশ থেকে এই বিষয়ে জানতে পারলাম আমরা। এই অংশটিতে লেখা ছিল, "আমি মিস ওয়ার্ল্ড হওয়ার পর যে পরিচালকের সঙ্গে সবার আগে দেখা করি তিনি প্রথমে আপনার সাথে কথা বলেন। তারপর আমাকে দাড়িয়ে তার জন্য ঘুরে দেখতে বলেন। আমি তা করি। তিনি আমার দিকে একদৃষ্টে তাকিয়ে ছিলেন। তারপর তিনি আমার শরীর নিয়ে বেশ অশালীন কিছু মন্তব্য করেন।"

যখন তাকে এই বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়, তখন তিনি উত্তরে বলেন, "আমি একজন মহিলা এবং এই বিনোদনের জগতে তখন বেশ নতুন। আমাদের পুরুষতান্ত্রিক সমাজব্যবস্থায় এটি বেশ অন্যরকম। যখন আপনার কোনো দুর্বলতা সামনে চলে আসে, তখন মানুষ সেই দুর্বলতার সুযোগ নিয়ে আপনাকে নামানোর চেষ্টা করে। কিন্তু আমি আমার সম্মান রক্ষার্থে সক্ষম ছিলাম। আমি নিজেকে ধরে রাখতে পেরেছি, নিজের কাজটা করেছি এবং আমি যে জিনিসটাকে পেরিয়ে এসেছি তার ব্যাপারে কখনো কথা বলিনি। এখন আমি অনেকটাই পরিণত। তাই এটাই হলো সময় যখন আমি আমার এইসব ঘটনার ব্যাপারে জানাতে পারবো। তার সাথেই এই বই কোনরকম গল্পকাহিনি না, এটা আমার চোখ দিয়ে দেখা আমার নিজের গল্প।"