পিরিয়ডের ছবি পোস্ট সোনামের, জল্পনা ওড়ালেন মা হওয়ার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/07/2021   শেষ আপডেট: 22/07/2021 7:55 p.m.
facebook.com/OfficialSonamKapoor

শুক্রবার সকাল থেকেই গোটা বলিউডজুড়ে সোনমকে নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)? শুক্রবার সকাল থেকেই গোটা বলিউডজুড়ে (Bollywood) সোনমকে নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা। সোশ্যাল মিডিয়াতেও (Social Media) সোনমকে জোর চর্চা। এই গুঞ্জন কিন্তু উসকে দিয়েছেন সোনম নিজেই। অন্তত এমনটাই মনে করেছেন নেটিজেনদের একাংশ। স্বামী আনন্দ আহুজাকে নিয়ে লন্ডনেই সুখে সংসার করছিলেন তিনি। বেশ সক্রিয় ভাবেই সোশ্যাল মিডিয়ায় টুকটাক ছবিও পোস্ট করতেন অভিনেত্রী। তবে এর মাঝেই করোনা আবহের মধ্যেই হঠাৎ করেই মুম্বাইয়ে পা রাখলেন সোনাম কাপুর। তাও আবার একা একা! আর এতেই শুরু হয়েছিল চর্চা।

অন্যদিকে গর্ভবস্থার জল্পনা উস্কে দিয়ে ঢিলেঢালা পোশাকে হাজির হয়েছিলেন তিনি। সাদা গাউনের উপর নীল রঙের কোট। তাও আবার ওভার সাইজড। এই দেখেই সঙ্গে সঙ্গে রটে গেছিল সোনাম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। পরেও অবশ্য বিরল ভায়ানির ছবিতেও ধরা পড়েছিল সোনামের ওভার সাইজড পোশাকের এক ঝলক।

তবে সব জল্পনার স্পষ্ট করে এবার সোনাম নিজেই স্টোরিতে দিলেন পিরিয়ডের ছবি। বুধবার রাতে পোস্ট করা ইনস্টা স্টোরির মাধ্যমে অবশেষে সকলকে চুপ করিয়ে দিলেন তিনি। অভিনেত্রীর স্টোরিতে দেখা যাচ্ছে, তিনি গ্লাসে চুমুক দিচ্ছেন, ক্যাপশানে লিখেছেন, ''ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।'' পাশে একবিন্দু রক্তের চিহ্ন।

সোনমের এই পোস্ট থেকেই স্পষ্ট এই মুহূর্তে তাঁর ঋতুচক্র চলছে, তাই অন্তঃসত্ত্বা হওয়ার কোনও প্রশ্নই ওঠে না।