Pallavi Dey : 'গভীর ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে' মুখ খুললেন সাগ্নিকের 'কাছের' বন্ধু ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/05/2022   শেষ আপডেট: 20/05/2022 5:36 p.m.
instagram.com/pallavidey153

সব অভিযোগ অস্বীকার করেছেন ঐন্দ্রিলা

ক্রমশই ঘনীভূত হচ্ছে টলিউডের অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যু-রহস্য। ১৫ মে রবিবার গরফার একটি আবাসনের ঘর থেকে পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এরপর গ্রেফতার করা হয় তাঁর লিভ-ইন পার্টনার সাগ্নিককে। এই ঘটনায় সাগ্নিক ছাড়াও উঠে এসেছে অনেকের নাম। তবে কৌতূহলের বিষয়, মৃত্যু-রহস্যে নাম জড়ানো প্রতিটি চরিত্রই একে অপরকে চিনতেন।

তবে এবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিস্ফোরক মন্তব্য করলেন প্রয়াত অভিনেত্রী পল্লবী দে মৃত্যু-রহস্যে নাম জড়ানো ঐন্দ্রিলা মুখোপাধ্যায়। তাঁর সাফ দাবি, 'তাঁকে গভীর ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে। সাগ্নিকের সঙ্গে তাঁর কোনও লেনদেন হয়নি।' তিনি আরও বলেন, সাগ্নিককে সরাসরি চিনতেন না তিনি। স্কুল এবং বাড়ি কাছাকাছি হওয়ায় নামমাত্র পরিচয় ছিল। ভাল করে পরিচয় পল্লবীর সূত্রেই। 

কে এই ঐন্দ্রিলা? ঐন্দ্রিলা হল সেই মহিলা, যাঁর সঙ্গে সাগ্নিক ‘গোপনে’ সম্পর্ক রাখত বলেই বার বার অভিযোগ করেছে পল্লবীর পরিবার। মেয়ের মৃত্যুর জন্য সাগ্নিকের পাশাপাশি ঐন্দ্রিলাকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তাঁরা।

শুধু পল্লবীর পরিবার নয়। অভিযোগ, পল্লবী-সাগ্নিকের বাড়িতে একাধিক বার গিয়েছিলেন ঐন্দ্রিলা। রাতেও থেকেছেন। পল্লবী থাকাকালীন ঘরে এলেও পল্লবী ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর সাগ্নিকের সঙ্গে ঘরে ঢুকে ঐন্দ্রিলা ছিটকিনি তুলতেন বলে দাবি করেছেন পল্লবীর পরিচারিকা সেলিমা সর্দার। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন ঐন্দ্রিলা।