জোড়া ব্যবসায়িক অ্যাকাউন্ট হ্যাক নিখিলের, অভিযোগ দায়ের সাইবার সেলে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/03/2021   শেষ আপডেট: 05/03/2021 9:23 p.m.
-

এ ভাবে আমার বাণিজ্যিক কোনও ক্ষতি করা যাবে না, আমার ব্যবসা আরও এগোবে : হুঁশিয়ারি নিখিলের

কয়েকদিন ধরেই শিরোনামে উঠে এসেছিল নিখিল-নুসরতের সম্পর্কের টানাপোড়েনের কথা। তাই মিডিয়ার ছত্র ছায়া থেকে বাঁচতে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক থেকে প্রাইভেটও করে ফেলেছিলেন নিখিল। তবুও নেই স্বস্তি! ফের আসতেই হল শিরোনামে। নিখিলের জীবনে আরেক ধাক্কা, জোড়া ব্যবসায়িক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে তাঁর। ওই দু’টি অ্যাকাউন্ট সম্পূর্ণ ব্যবসায়িক উদ্দেশে শাড়ি এবং পোশাক বিক্রির জন্য ব্যবহার করতেন তিনি।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে নিখিল জৈন জানিয়েছেন, ‘‘এটা খুবইই মর্মান্তিক ঘটনা। আমার ব্যবসায়িক দু’টো ব্রান্ডেরই অ্যাকাউন্ট হ্যাক করে সমস্ত পোস্টার এবং ফটোশ্যুটের সমস্ত ছবি মুছে দেওয়া হয়েছে। আমি কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগের কাছে অভিযোগ জানিয়েছি। ওঁরা জানিয়েছেন, টাকার বিনিময়ে কলকাতা থেকেই কেউ এই কাজ করেছে। খুব দ্রুতই তার নাম সামনে আসবে। পুলিশ আমাকে তেমনই বলেছে। এ ভাবে আমার বাণিজ্যিক কোনও ক্ষতি করা যাবে না। আমার ব্যবসা আরও এগোবে।’’

নিখিল-নুসরত একসাথে ২০১৯-এ ছবি সংগৃহীত

উল্লেখ্য, নতুন পোশাকের ব্রান্ড আনতে চলেছেন নিখিল। ব্যবসার কাজে তাই দিল্লিতে ছিলেন তিনি, কিন্তু পুলিশের কাছ থেকে হ্যাক হওয়ার খবর পেতেই পাসওয়ার্ড বদল এবং সেই সংক্রান্ত সবকিছু ব্যবস্থার জন্য তড়িঘড়ি দিল্লি থেকে কলকাতা ফেরেন নিখিল জৈন। তবে এ নিয়েই মোটেই উদ্বিগ্ন নন নিখিল।