পার্কস্ট্রিটের হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত : সূত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/08/2021   শেষ আপডেট: 26/08/2021 1:44 p.m.
instagram.com/nusratchirps

"সব ট্রোল, মিমের আজ হয়তো অবসান হবে", নুসরত প্রসঙ্গে মুখ খুললেন পরিচালক

কাল সকাল থেকেই গুঞ্জন, হাসপাতাল ভর্তি হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। এবং অভিনেত্রী-সাংসদের সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

যদিও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা না বলতে চাইলেও, এমন মন্তব্যকে নস্যাৎ করেছেন খোদ অভিনেতা। গতকাল নুসরতের প্রসঙ্গ সম্পূর্ণভাবে এড়িয়ে গেলেও তিনি এক সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন, নুসরত এখনও হাসপাতালে ভর্তি হননি।

কাজেই পূর্বের গুঞ্জনে ব্যাঘাত ঘটলেও, ফের শোনা যায়, গতকাল রাতেই নাকি পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

এরপরেই এদিন সকালে অর্থাৎ আজ নিজের ইনস্টাগ্রামে নো মেক আপ লুকের একটি ছবি পোস্ট করেন নুসরত। ক্যাপশনে লেখেন, "ভয়ের উপরে বিশ্বাস।" এর সঙ্গেই বরাবরের মতোই জুড়ে দেন পজিটিভ হ্যাশট্যাগ।

এই ছবি নেটিজেনদের চোখ এড়ায়নি। বরং অনুগামীদের ভালোবাসা এবং ট্রোলারদের সমালোচনার ভরে গেছে নুসরতের কমেন্ট বক্স।

instagram.com/nusratchirps

তবে এখনও সন্তান প্রসঙ্গে মুখ খুলতে নারাজ নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

এদিকে রহস্য যেন ঘুরছে অন্যদিকে। নুসরতকে নিয়ে ফেসবুক পোস্ট করেন পরিচালক রাজর্ষি দে (Raajhorshee De)। তিনি লেখেন, "একটা কথা বলতে বড়ো আনন্দ হচ্ছে। জানি এটা নিয়ে পরে গালাগাল দেবেন অনেকে কিন্তু তবুও বলব।আমার এই প্রিয় শহরে যেখানে মাঝে মাঝে চাঁদটাকে এতো কাছ থেকে দেখা যায় , মনে এই বুঝি উবের ধরে পৌঁছে যাওয়া যাবে। সেই শহরের এক যুবতি, অভিনেত্রী, MP, এবং সংখ্যালঘু আজ একা ফ্ল্যাট থেকে নিছে নামলেন, একা SUV র সামনের সিটে বসলেন এবং রওনা হলেন মা হবেন বলে, একা। সব ট্রোল, মিমের আজ হয়তো অবসান হবে। আমার কাছে অনেকদিন পর একটা বড়ো অকাল বোধনের গপ্পো এলো। এই মহিলার হাত ধরে। নুসরত আমার সঙ্গে আপনার একবারই দেখা হয়েছিল, কিন্তু আজ এটুকু বলি যে ছেলে হোক বা মেয়ে সে কিন্তু বড়ো হয়ে আজকের দিনের গপ্পোটা শুনে গর্ব করে বলবে। "মেরে পাস মা হ্যায়। সব ভালো হোক, শিগগিরই দেখা হচ্ছে।"

শেষ পাওয়া খবর অনুযায়ী ওটিতে আছেন নুসরত জাহান। সঙ্গে রয়েছেন যশ। এক সংবাদমাধ্যম সূত্রের খবর, পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি instagram.com/srabanti.smile

শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।