সোশ্যাল মিডিয়ায় যশকে 'স্বামী' হিসাবে স্বীকার করলেন নুসরাত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/10/2021   শেষ আপডেট: 11/10/2021 1:37 p.m.
instagram.com/nusratchirps

যশের জন্মদিনে তাদের ভক্তদের রীতিমতো চমকে দিলেন অভিনেত্রী নুসরাত জাহান

গত বছর থেকেই যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান এর সম্পর্কের গুঞ্জন টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে। নুসরাতের সন্তানের জন্মের শংসাপত্র বাবার নাম হিসেবে লেখা হয়েছিল দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ এর নাম। তারপর থেকেই নানা মহলে কানাঘুষা শুরু হয়েছে, চুপিসারে হয়তো বিয়েটা সেরে ফেলেছে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত। তবে এই নিয়ে এতদিন পর্যন্ত কোনদিন মুখ খোলেননি তারা। কিন্তু, সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে যশের জন্মদিনে ইনস্টাগ্রামে তাকে নিজের স্বামী বলে স্বীকার করে নিলেন অভিনেত্রী নুসরাত জাহান।

গতকাল ১০ অক্টোবর ছিল অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন। এই দিন ৩৬ বছরে পা দিয়েছেন এই বাঙালি অভিনেতা। শুভেচ্ছাবার্তায় তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলগুলি রীতিমতো ভরে উঠেছে। রাত ঠিক বারোটা নাগাদ ইনস্টাগ্রাম স্টোরিতে যশকে মেনশন করে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। তারপর এই রবিবার রাত্রিবেলা একটি কেকের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নেট মাধ্যমে জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী নুসরাত জাহান। এই কেকের উপরে লেখা কথাগুলি প্রশ্ন তুলে দিলো, তাহলে কি সত্যি সত্যি বিবাহ করে ফেলেছেন যশ দাশগুপ্ত এবং নুসরাত?

instagram.com/nusratchirps/

যশের জন্মদিনে নুসরাত জাহান যে কেকের ছবি পোস্ট করেছেন তার উপরে স্পষ্ট ভাবে YD লেখা আছে অর্থাৎ এটি যশ দাশগুপ্তের নামের আদ্যক্ষর। তারপরই লেখা রয়েছে হাজব্যান্ড এবং তারপর লেখা রয়েছে ড্যাড। কেকের উপরে লেখা ড্যাড শব্দটি কি বোঝাচ্ছে সেটা সকলেরই জানা। কিন্তু, সকল নেটিজেনের চোখ কপালে তুলে দিয়েছে তার উপরে লেখা হাজব্যন্ড কথাটি। এরপরেই প্রশ্ন উঠেছে, তাহলে কি চুপিসারে বিবাহ সেরে ফেলেছেন যশ এবং নুসরাত? যদিও দুজনেই এখনো পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে সোশ্যাল মিডিয়াতে কিছু জানাতে রাজি নন। অনুরাগীরা তাদের মুখ থেকেই তাদের সম্পর্কের কথা শুনতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

instagram.com/nusratchirps

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৬ আগস্ট পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে এক পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নুসরাত জাহান। সেই হাসপাতালে প্রায় সারাক্ষণই নুসরাতের সঙ্গী ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। পুত্র সন্তানের জন্মের পর তার পিতৃপরিচয় নিয়ে বিস্তর কাটাছেঁড়া হয়েছে। যদিও কলকাতা পুরসভার জন্ম শংসাপত্র নথি অনুযায়ী এই পুত্র সন্তানের পিতার নাম দেবাশীষ দাশগুপ্ত, যা অভিনেতা যশ দাশগুপ্তের আসল নাম। তারপরেই নানা দিক থেকে কটাক্ষের সুর ভেসে আসতে শুরু করে। কিন্তু সেই সমস্ত দিকে না তাকিয়ে, শুধুমাত্র নিজের ছেলেকে নিয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে, জন্ম শংসাপত্রে যশ দাশগুপ্তের নাম দেখেই অনেকের ধারণা হয়েছিল, নুসরাত এবং যশ দাশগুপ্ত হয়তো চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন, যে ধারণাটি আরো সুদৃঢ় হলো যশ দাশগুপ্তের জন্মদিনে নুসরাত জাহানের পোস্ট করা কেকের ছবিতে হাজব্যান্ড কথাটি দেখে।