"এটা প্রোডাকশন হাউস নয়" দেরিতে আসায় অনন্যা পাণ্ডেকে তীব্র ভর্ৎসনা সমীর ওয়াংখেড়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/10/2021   শেষ আপডেট: 23/10/2021 10:46 a.m.
অনন্যা পাণ্ডে https://twitter.com/ananyapandayy

অভিনেত্রীর মোবাইল ফোন, ল্যাপটপ বাজেয়াপ্ত, ফের সোমবার তলব

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) শুক্রবার অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে (Ananya Panday) তীব্র ভর্ৎসনার স্বরে জানালেন, "এটা প্রোডাকশন হাউস নয়, এটা কেন্দ্রীয় সংস্থার অফিস।"

ঠিক কী কারণে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে এমন ভর্ৎসনা করা হয়? সূত্র মারফত খবর, অভিনেত্রীকে এনসিবির অফিসে সকাল ১১ টার মধ্যে হাজিরা দিতে বলা হয়েছিল, কিন্তু তিনি প্রায় ঘন্টা তিনেক পর এনসিবির অফিসে পৌঁছান। সূত্রে খবর, এই ঘটনায় তীব্র ভর্ৎসনা করেছেন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। তিনি অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে এত দেরিতে আসায় সাফ জানিয়েছেন, এটা কোন প্রোডাকশন হাউস নয়, এটা কেন্দ্রীয় সংস্থার অফিস। একবার নয়, বেশ কয়েক বার নাকি একথা বলতে শোনা গেছে সমীর ওয়াংখেড়ের মুখে।

উল্লেখ্য, বৃহস্পতিবারের পর ফের গতকাল সকাল ১১ টা নাগাদ অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে এনসিবির অফিসে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। মুম্বই প্রমোদতরীর মাদক মামলায় জড়িত শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে মাদক সরবরাহ করেছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে, অভিযোগ এমনটাই। তবে মাদক নিয়ে কথা হলেও এনসিবির হাতে অনন্যা পাণ্ডের মাদক সরবরাহের এখনও পর্যন্ত কোন প্রমাণ পাওয়া যায়নি। তবে আরিয়ান খানের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটে বেশ কয়েকবার অনন্যা পাণ্ডের সঙ্গে মাদক নিয়ে কথা হয়েছে। যদিও গতকাল তিনি জানিয়েছেন, গাঁজা যে মাদকের পর্যায়ে পড়ে তিনি জানতেনই না।

এদিকে শুক্রবার জিজ্ঞাসাবাদের পরও রেহাই মেলেনি অনন্যা পাণ্ডের বলে সূত্র মারফত খবর। ফের সোমবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। তাঁর মোবাইল, ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি মাদক মামলায় অভিযুক্ত আরিয়ান খানকে মাদক সরবরাহ করেছিলেন কী না, তার উপযুক্ত তথ্যাদি এনসিবির হাতে এখনও এসে পৌঁছায়নি বলে সূত্র মারফত খবর। তবে আরিয়ান খানের সঙ্গে অভিনেত্রী অনন্যা পাণ্ডের মাদক নিয়ে বেশ কয়েকবার কথা হয়েছে, যদিও অভিনেত্রীর দাবি তা নিছকই 'মজার ছলে'!