'দাদু ডাক পছন্দ হবে না অনিলের', সোনম কাপুরের ছেলে জন্ম নিতেই মন্তব্য করণ জোহরের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/08/2022   শেষ আপডেট: 20/08/2022 9:50 p.m.
instagram.com/sonamkapoor

আমি তো ভাবতেই পারছি না সোনম মা হয়ে গেল : করণ জোহর

সুখবর বলিউডে (Bollywood Breaking)। মা হলেন সোনম কাপুর (Sonam Kapoor)। শনিবার সোনম কাপুর ও আনন্দ আহুজার (Sonam Kapoor and Anand Ahuja) জীবনে এলো তাঁদের প্রথম সন্তান।

ইন্সটাগ্রামে একটি বিবৃতি দিয়ে সোনম ও আনন্দ লিখেছেন, "২০ অগস্ট আমাদের কোল আলো করে পুত্র সন্তান এসেছে। ডাক্তার, নার্স, বন্ধু-বান্ধব, পরিবার, যারাই এই গোটা জার্নিতে সাপোর্ট করেছেন, তাদের সকলকে ধন্যবাদ। এটা শুধুমাত্র একটা শুরু... কিন্তু আমরা জানি আমাদের জীবন একেবারে বদলে গেছে।"    

এই খবর শুনতেই নিজের লাইভে সোনমকে শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর। সোনমের পাশাপাশি সদ্য দাদু ও দিদিমা হওয়া অনিল কাপুর ও সুনীতা কাপুরকেও শুভেচ্ছা জানান করণ। তবে তিনি এও বলেন, "আমি তো ভাবতেই পারছি না সোনম মা হয়ে গেল! যদিও আমার মনে হয় না অনিল কাপুরের পছন্দ হবে দাদু ডাকটা, কারণ উনি এখনও মনেপ্রাণে তরুণ।"

অন্যদিকে, জ্যাকলিন থেকে কৃতি শ্যানন, দিয়া মির্জা, মাধুরী দীক্ষিত, ক্যাটরিনা কাইফ, মালাইকা আরোরা, আথিয়া শেট্টি, টুইঙ্কল খান্না সকলেই শুভেচ্ছা জানিয়েছেন সোনমকে। মন্তব্য বক্সে উপছে পড়ছে নেটিজেনদের মন্তব্য। অধিকাংশের আবদার, ছেলের মুখ দেখার। তবে আপাতত লাইট-ক্যামেরা থেকে শত কোটি দূরে অভিনেত্রীর ছেলে।