প্রকাশ্যে তৃনাকে 'ছোট বাচ্চা' বলে, 'তাচ্ছিল্য' করলেন নীল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/05/2022   শেষ আপডেট: 10/05/2022 1:25 p.m.
নীল-তৃণার বিয়ের ছবি -

নীল-তৃণার খুনসুটিতে, মজলেন নেট নাগরিকরা

টেলি দুনিয়ার অন্যতম জনপ্রিয়, এবং চর্চিত দম্পতি, অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya), এবং তৃণা সাহা (Trina Saha)। গত বছর প্রেমের মাস ফেব্রুয়ারিতে, তাঁরা বিবাহ্বন্ধনে আবদ্ধ হন। তাঁদের সম্পর্ক আজকের নয়, ছোটবেলার ভালোবাসাকে তাঁরা পূর্ণতা দিয়েছিলেন ৪ ফেব্রুয়ারি ২০২১! প্রায়ই তাঁরা তাঁদের কর্মব্যস্ততার মাঝে, মেতে ওঠেন বিভিন্ন 'রিল' (Reel) তৈরিতে! কখনও একা, কখনও সহ অভিনেতা বা অভিনেত্রীর সঙ্গে, কখনও বা যুগলে।

নীল-তৃণার যুগলবন্দী, দর্শকদের বেশ পছন্দের। সম্প্রতি তাঁরা একটি মজার 'রিল' তাঁদের সামাজিক মাধ্যমে (Social Media) প্রকাশ করেছেন। দেখা যাচ্ছে, ফোনে ব্যস্ত তৃণা বিরক্তিমুখে জানাচ্ছেন, তাঁর কারুর সঙ্গে কথা বলার ইচ্ছে নেই, তিনি চলে যাচ্ছেন তাই! সঙ্গে সঙ্গে নীল বলে ওঠেন, এশিয়ান পেন্টের (Asian Paints) মত রঙ চড়িয়ে মেকাপ করলেই কি তাঁকে সুন্দর লাগে! কথায় কথায় তিনি রেগে যান কেন? তিনি কি 'ছোট বাচ্চা'?

প্রসঙ্গত, এটি একটি মজার ছলে করা ভিডিও, যেটি এই মুহূর্তে 'ট্রেন্ডিং' (Trending)! 'হিরোপান্তি ২' (Heropanti 2) এ টাইগার শ্রফের (Tiger Shroff) বলা সংলাপকে যুক্ত করে এমন ভিডিওর চল, এই মুহূর্তে সোস্যাল মিডিয়ায় বহমান। আর সেখানে সামিল হলেন, স্বয়ং নীল এবং তৃণা।

তাঁদের এই 'রিল' লাইফ খুনসুটি দেখে, যারপরনাই মজা পেয়েছেন তাঁদের অনুগামীরা! কেউ কেউ সমর্থন জানিয়ে, তৃনাকে উৎসর্গ করে বলেছেন, তিনি আদতে বাচ্চাই! তাঁর মিষ্টতা, যেকোন মানুষকেই ভালো লাগাবে। অনেকে স্টার জলসার (Star Jalsha) 'খড়কুটো' (Khorkuto) ধারাবাহিকে, তৃণা অভিনীত, 'গুনগুন' চরিত্রটির ছেলেমানুষীর সঙ্গে সাদৃশ্য খুঁজেও এই ভিডিওটিতে সম্মতি জানিয়েছেন।

নীল এই মুহূর্তে ব্যস্ত, জি বাংলার (Zee Bangla) 'উমা' (Uma) ধারাবাহিক নিয়ে, এবং তৃণা 'খড়কুটো' নিয়ে। তারই ফাঁকে, তাঁদের দুজনের মুহূর্তবন্দী, সত্যিই মন ফুরফুরে করে তোলে।