'মৃত সুরে প্রাণ' এনে দেয়ার করুন আর্তি অনির্বাণের, সাড়া দেবেন কি ইশা?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/01/2023   শেষ আপডেট: 26/01/2023 5:56 a.m.
instagram

মুক্তি পেল 'মিথ্যে প্রেমের গান' ছবির 'টাইটেল ট্র্যাক'

এক উদীয়মান সঙ্গীত শিল্পী, এবং তাঁর ভাঙ্গা প্রেম, জীবনের এমন ওঠা পড়া নিয়ে আবর্তিত হয়েছে পরমা নেওটিয়ার (Paroma Neotia) আসন্ন ছবি 'মিথ্যে প্রেমের গান' 'Mitthey Premer Gaan)। অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), ইশা সাহা (Ishaa Saha) এবং অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) অভিনীত এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে বেশ কিছুদিন হল। সম্প্রতি এই ছবির মূল গান, অর্থাৎ 'টাইটেল ট্র্যাক' মুক্তি পেয়েছে জন মাধম্যে।

ছবিটিতে অনির্বাণ একজন আধুনিক সঙ্গীত শিল্পী। তাঁর স্বপ্নে দেখা সেই রাজকন্যা হলেন ইশা অভিনীত চরিত্রটি। তিনি একজন সাংবাদিক। অপরদিকে অর্জুন শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী। ফলে, আধুনিক এবং শাস্ত্রীয় সঙ্গীতের পারস্পরিক দ্বন্দ্ব যেমন প্রতিষ্ঠা পেয়েছে ছবিতে, অপরদিকে তার পরিপ্রেক্ষিতে ভালোবাসার মানুষকে ভাগ হয়ে যেতে দেখার যন্ত্রণাও ফুটে উঠেছে। অনির্বাণ অভিনীত চরিত্র নয়, বরং অর্জুন অভিনীত চরিত্রটির প্রেয়সী ইশার চরিত্রটি। যার কারনে শুধু গান নয়, তৈরি হয় ভালোবাসার দ্বৈরথ। 'মিথ্যে প্রেমের গান' এর টাইটেল ট্র্যাকে, ভালোবাসার মানুষকে কাছে না পাওয়ার সেই হাহাকার জীবন্ত হয়ে উঠেছে ঈশান মিত্রের (Ishan Mitra) কণ্ঠে।

অরিত্র সেনগুপ্তের (Aritra Sengupta) গানের কথাগুলিও মনে দাগ কেটে যায়। উদীয়মান আধুনিক সঙ্গীত শিল্পী, মনের সকল ব্যবধান পেরিয়ে, তাঁর মৃত সুরে প্রাণ ফিরিয়ে দেওয়ার যে অনুরোধ করে গেছেন প্রিয়তমার প্রতি, তা শুনলে সত্যিই কাঁটা দেয়। শ্রোতারা ইতিমধ্যে গানটির প্রতি ভালোবাসা জানিয়েছেন। সকলেই ঈশানের কণ্ঠে অনির্বাণের অভিনয়ের প্রশংসা করেছেন। আগামী ১০ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'মিথ্যে প্রেমের গান' ছবিটি।