সাংসদ হিসেবে বাজেট পেশে হাজির মিমি চক্রবর্তী, গর্বিত অভিনেত্রীর বাবা-মা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/02/2023   শেষ আপডেট: 01/02/2023 9:21 p.m.
instagram.com/mimichakraborty

পার্লামেন্টে দাঁড়িয়ে বাবা-মা'র সঙ্গে ছবি পোস্ট করে রীতিমতো আবেগঘন মিমি

টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। শুধু অভিনেত্রী বললেও ভুল, সাংসদ হিসেবেও মিমি যথেষ্ট জনপ্রিয়। জলপাইগুড়িতে জন্ম মিমির। তবে তাঁর শৈশব কেটেছে অরুনাচল-প্রদেশের তিরাপ জেলার দেওমালি শহরে। যদিও পরবর্তীতে ফের জলপাইগুড়ির পৈত্রিক বাড়িতে চলে আসেন তিনি। এবং সেখানেই একটি বেসরকারি ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াশোনা শেষ করার ২০০৬ সালে কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনে ইংরেজিতে স্নাতক হন তিনি।

বয়স ৩৩ পার, বর্তমানে একাধিক ফ্যানপেজ এবং প্রচুর জনপ্রিয়তার সঙ্গে মিলিয়ন মিলিয়ন 'ফলোয়ার্স'-এর ভালোবাসা নিয়ে মিমির জীবন। শুধু অভিনেত্রী হিসেবে নন। সাংসদ হিসেবেও মিমির অনুগামী সংখ্যা কম নয় বটে। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে তাঁকে যাদবপুর থেকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। জিতেও যান তিনি। কাজেই বর্তমানে তিনি যাদবপুর লোকসভা আসনের সাংসদ।

সেই সুবাদে আজ বাজেট পেশে উপস্থিত ছিলেন মিমি চক্রবর্তী। শুধু তিনি নন, নিয়ে গিয়েছিলেন তাঁর বাবা-মাকেও। পার্লামেন্টে দাঁড়িয়ে বাবা-মা'র সঙ্গে ছবি পোস্ট করে রীতিমতো আবেগঘন মিমি। ক্যাপশনে মিমি লেখেন, "আমার বাবার কথায়, এই দিনটা হল তাঁর জীবনের দ্বিতীয় সেরা দিন। প্রথমটা হল, আমি যে দিন জন্মেছিলাম।"