১৪ এপ্রিল আসছে 'লাভ ম্যারেজ', প্রচারে ব্যস্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/03/2023   শেষ আপডেট: 24/03/2023 8:08 p.m.
instagram.com/love_oindrila

ছবিতে অঙ্কুশের বাবার চরিত্রে অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক

আসছে পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার ছবি 'লাভ ম্যারেজ'। শুধু অঙ্কুশ-ঐন্দ্রিলা নয়, মুখ্য চরিত্রে আছেন রঞ্জিত মল্লিক এবং অপরাজিতা আঢ্য। ছবি প্রচারের জন্য কোনো জায়গা বাদ রাখছেন না অঙ্কুশ-ঐন্দ্রিলা। একের পর এক ফন্দি বানিয়ে প্রচার করে চলেছেন দু’জনেই। প্রথমে বিয়ের খবর ভাইরাল আর এবার রঞ্জিত মল্লিককে সঙ্গে নিয়ে অঙ্কুশের নানান কাণ্ড সোশ্যালে। ১৪ এপ্রিল আসছে 'লাভ ম্যারেজ'। সেই ছবিতে অঙ্কুশের বাবার চরিত্রে অভিনয় করেছেন রঞ্জিত মল্লিক।

কিছুদিন আগেই রঞ্জিত মল্লিকের একটি ছবি পোস্ট করে অঙ্কুশ সোশ্যালে লেখেন, "আলাপ করিয়ে দি। আমার বাবা। মহিম সান্যাল। নিজের ছেলের রাতের ঘুম উড়িয়ে এমন শান্তিতে স্টাইল মেরে বসে আছেন যেন রঞ্জিত মল্লিক। যাই হোক এই ১৪ই এপ্রিল জিতবো তো আমরাই।"

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘লাভ ম্যারেজ’-এর ট্রেলার। ট্রেলারে দেখা যাচ্ছে, অঙ্কুশ ও ঐন্দ্রিলা একে অপরের সঙ্গে প্রেম করে। অথচ লাভ ম্যারেজে "না" বাবার। তাই শুরু হয় পাত্রী দেখা। তবে এখানেও টুইস্ট। পাত্রী দেখতে ছেলের প্রেমিকাকেই দেখতে যান বাবা। তবে সেখানে যেতেই বিপত্তি। ছেলের জন্য পাত্রী না পছন্দ করে নিজের জন্য পাত্রী বেছে নেন তিনি। মেয়ের বদলে পছন্দ হয় মেয়ের মাকে। যা নিয়েই এগিয়েছে রোম্যান্টিক এই কমেডি মুভি।