বনির কাজকর্মের বিষয়টা ওর মা-বাবা দেখেন, আমি কিছু জানি না : কৌশানী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/03/2023   শেষ আপডেট: 09/03/2023 9:01 p.m.
বনি ও কৌশানি, ডানদিকে পিয়া সেনগুপ্ত

আমি আমার ব্যক্তিগত জীবন ঘরের চার দেওয়ালের ভিতর রাখতেই ভালবাসি, কৌশানী মুখোপাধ্যায়

টলিপাড়ায় আচমকাই চর্চিত নাম 'বনি সেনগুপ্ত'। চর্চা তাঁর অভিনয়ে নয় বরং নিয়োগ দুর্নীতিতে কেন্দ্র করে। সমন পেয়ে আজ ইডির দফতরে হাজিরা দিয়েছেন বনি সেনগুপ্ত। সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন সংবাদমাধ্যমের কাছেও।

এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বনি বলেন, "জিরাটে আমি একটি শো করতে গিয়েছিলাম। তখনই আলাপ হয় কুন্তল ঘোষের সঙ্গে। পরিচিতি সূত্রেই কুন্তলের হয়ে অনেক স্টেজ শো করেছিলাম আমি। ওঁর সঙ্গে পারিবারিক সম্পর্ক হয়ে গিয়েছিল। ২০১৭ সালে আমি একটি বিলাসবহুল গাড়ি কিনেছিলাম। সেসময়ে আমায় ৪০ হাজার টাকা দিয়ে সাহায্য করেছিলেন কুন্তল। ওই একটাই ব্যাঙ্ক ট্র্যানজাকশন রয়েছে ওঁর সঙ্গে আমার। আমি ইডিকে সমস্ত কিছুই দিয়েছি। কোনও বেআইনি কাজ আমার নেই, আমি ওই ধরনের ছেলেই না।"

অন্যদিকে এ বিষয়ে কৌশানীকে প্রশ্ন করা হলে, বনির দীর্ঘদিনের প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায় সংবাদমাধ্যমকে জানান, "ও ছবি করবে কি ইভেন্ট করবে কি মিউজিক ভিডিও করবে, সেটা ওর বিষয়। আর কেউ এসে যদি প্রস্তাব দেয় যে, আমার সঙ্গে কাজ করো, আমি এই টাকা দেব, তাতে তো কোনও অন্যায় নেই! এটাই তো আমাদের পেশা।"

কৌশানী আরও বলেন, "বনির কাজকর্মের বিষয়টা ওর মা-বাবা দেখেন। আমি এই বিষয়ে কিছু জানি না। ওর সঙ্গে আমার প্রফেশনাল সম্পর্ক নয়। আর আমি আমার ব্যক্তিগত জীবন ঘরের চার দেওয়ালের ভিতর রাখতেই ভালবাসি।"