সম্পর্কে ছেদ! দেবকে ছেড়ে প্রসেনজিতের প্রেমে হাবুডুবু খাচ্ছে রুক্মিণী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/04/2022   শেষ আপডেট: 11/04/2022 1:15 p.m.
instagram.com/imdevadhikari

বর্তমানে নিজের আসন্ন ছবি "কিশমিশ" নিয়ে বেজায় ব্যস্ত দেব

দেবকে (Dev) ভুলে প্রসেনজিতের (Prosenjit Chatterjee) সঙ্গে মেতে আছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। পাত্তা নেই দেবের, ব্যাপারটা ঠিক কী? দেবের সঙ্গে কী তবে বিচ্ছেদ ঘটল রুক্মিণীর? নাকি এই দৃশ্য নিছক ছবি মাত্র? শুধুই ছবি বললে ভুল, বলাবাহুল্য প্রচার। বর্তমানে নিজের আসন্ন ছবি "কিশমিশ" নিয়ে বেজায় ব্যস্ত দেব। হাতে যেটুকু সময়, তাতে শুধু ছবি প্রচার সারছেন অভিনেতা। ফাঁক রাখছেন না কাজে।

সেই প্রচারের অঙ্গেই দেখা মিলল প্রসেনজিতের। বলাবাহুল্য, নিজের কেরিয়ারে এটিই প্রথম রিলস ভিডিও প্রসেনজিতের। এর আগে কখনও রিলস বানাননি তিনি।

দেবের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে প্রকাশ্যে এল, খোলা আকাশ নীচে আর সবুজ ঘাসের ওপর "অবশেষে ভালোবেসে" গানে রোমান্সে ব্যস্ত রুক্মিণী-প্রসেনজিৎ।

'কিশমিশে'র প্রচারে এভাবে এগিয়ে আসার জন্য স্বাভাবিকভাবেই প্রসেনজিতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দেব। প্রসঙ্গত, দেব এবং প্রসেনজিতকে খুব শীঘ্রই একসঙ্গে দেখা যাবে ‘কাছের মানুষ’ সিনেমায়। এই ছবি তৈরি হচ্ছে দেবেরই সংস্থার প্রযোজনায়। হেদুয়ায় একপ্রস্থ শুটিং সেরেছেন দুই তারকা। দেখা গিয়েছিল ইশা সাহাকেও।

উল্লেখ্য, গতকাল সকালে মেট্রো স্টেশনে হাজির হয়েছিলেন দেব-রুক্মিণী। নায়ক নায়িকার পাশাপাশি মেট্রোতে হাজির ছিলেন পরিচালক রাহুল মুখোপাধ্যায়, ডিওপি মধুরা পালিত, সংগীত পরিচালক নীলায়ন চট্টোপাধ্যায়, অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায় ও কমলেশ্বর মুখোপাধ্যায়। ট্রেনের দুটি কামরা বুক করে চলছিল "কিশমিশ" ছবির প্রচার।