করোনামুক্ত হওয়ার পরের দিনই গাড়ির সামনে পড়ে গেলেন কার্তিক, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/04/2021   শেষ আপডেট: 06/04/2021 10:11 p.m.
কার্তিক আরিয়ান facebook.com/KartikAaryanOfficial

৪.৫ কোটি টাকার ল্যাম্বরগিনির সামনে পোজ দিতে গিয়ে পড়ে গেলেন কার্তিক, বললেন "আমি দামি জিনিসের জন্য তৈরি হইনি"

গতকালই করোনামুক্ত হয়েছেন বিটাউনের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরয়ান (Kartik Aaryan)। নিজেই সে খবর সোশ্যাল মিডিয়ায় দিয়ে বলেছিলেন, "নেগেটিভ, অবশেষে ১৪ দিনের বনবাস শেষ হল। এবার কাজে ফিরতে হবে।"

তবে করোনামুক্ত হওয়ার একদিন যেতে না যেতেই গাড়ির সামনে হুড়মুড়িয়ে পড়লেন কার্তিক। তবে অনুগামীদের উদ্বেগের কোনো কারণ নেই, কার্তিকের শরীরে কোনো চোট লাগেনি। তবে খুব জোরে ঝটকা লেগেছিল ঠিকই। তবে আপাতত সুস্থ আছেন কার্তিক। আসলে কার্তিক একটি গাড়ি কিনেছেন, যা ৪.৫ কোটি টাকার ল্যাম্বরগিনি (Lamborghini Urus)।

৪.৫ কোটি টাকার ল্যাম্বরগিনি (Lamborghini Urus) lamborghini.com/en-en/models/urus/urus

এই গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুলতে যাওয়ার সময় আচমকা ফুলঝুরি ফেটে গিয়ে রং বেরঙের কাগজ গায়ে-মাথায় পড়তে থাকে। ‘দুম’ করে আওয়াজ হয়। এতেই আচমকা ভয় পেয়ে যায় আরয়ান, এতেই হাসির পাত্র হয়েছেন তিনি। ভিডিওটি শেয়ার করে কার্তিক লেখেন, "কিনে ফেললাম। তবে আমি মনে হয় দামি জিনিসের জন্য তৈরিই হইনি।’’ দেখুন ভিডিও -

বর্তমানে বলিউড তারকাদের মধ্যে এই গাড়িটি রয়েছে রণবীর সিং আর রোহিত শেট্টির। অভিনেতা রণবীরের গাড়িটি দেখতে বোল্ড রেড, তবে রোহিতের গাড়ি হলুদ রঙের। এদিকে কার্তিকের গাড়ি ইতালিয়ান স্পোর্টস SUV গাড়িটি কালো রঙের।

খুব শীঘ্রই কার্তিককে দেখা যাবে ভুল ভুলাইয়া টু'তে, এছাড়াও দোস্তানা টু'তেও কার্তিকের দেখা মিলবে জাহ্নবী কাপুরের সাথে।