ঈশানকে বড়দিনের উপহার পাঠালো তার খুদে বন্ধু ইউভান!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/12/2021   শেষ আপডেট: 19/12/2021 8:01 p.m.
ইউভান Twitter

উপহারের তালিকায় রয়েছে বাহারি সোয়েটার,খেলনা,টেডি বিয়ার

সামনেই বড়দিন। আর বড়দিনের আগে প্রিয়জনের থেকে উপহার পেতে তো সকলেই ইচ্ছে করে। আর বাড়ির খুদে সদস্যরা উপহার পেলে তারা তো আনন্দের জোয়ারে ভাসতে থাকে। এবারে নুসরত (Nusrat Jahan) ও যশের (Yash Dasgupta) পরিবারের খুদে সদস্য ঈশানকে (Yishaan) বড়দিন উপলক্ষে উপহার পাঠালো রাজ(Raj Chakrabarty) -শুভশ্রীর (Subhashree Ganguly ) একরত্তি ছেলে ইউভান (Yuvaan)।

গত ২৬ আগস্ট কলকাতার এক বেসরকারি হাসপাতালে নুসরত জন্ম দেন এক পুত্র সন্তানের। নুসরতের মাতৃত্বকালীন অবস্থা থেকেই নানাভাবে নুসরতকে বিতর্কের মুখে পড়তে হয়। সকলের একটাই প্রশ্ন নুসরত পুত্র ঈশানের পিতৃপরিচয় কি?

অভিনেতা যশ দাসগুপ্ত নুসরতের সাথে একই ফ্ল্যাটে থাকতেন, এমনকি নুসরত অন্তঃসত্ত্বা হওয়া থেকে শুরু করে ঈশানের জন্মের পরেও নুসরতের খেয়াল রেখেছেন। তাহলে ঈশানের পিতা কি যশ দাসগুপ্ত?

ঈশানের জন্ম সার্টিফিকেটে পিতার নামের জায়গায় যখন যশের নাম লেখা হয় তখন সকল জল্পনার অবসান ঘটে। তবুও বিতর্ক থামেনি।

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী সবসময় নুসরতের পাশে থেকে নুসরতকে সমর্থন করে গেছেন। এমনকি শুভশ্রী গাঙ্গুলী সামাজিক মাধ্যমেও নুসরতের বিরুদ্ধে যেসব বিতর্ক সৃষ্টি হয়েছিল তার বিরোধিতা করেছিলেন।

এবারে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর পুত্র ইউভান বড়দিন উপলক্ষে তার খুদে বন্ধু ঈশানের জন্য পাঠালো এক ঝুলি উপহার।

বাহারি সোয়েটার, খেলনা, টেডি বিয়ার থেকে শুরু করে উপহারের তালিকায় বাদ যায়নি কিছুই। সমস্ত উপহারের ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে তাতে ঈশানের পক্ষ থেকে নুসরত লিখেছেন, "থ্যাঙ্ক ইউ ইউভান ভাইয়া।"