অ্যালি গনি ও জেসমিন ভাসিন কি তবে গাঁটছড়া বাঁধছেন? জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/05/2022   শেষ আপডেট: 21/05/2022 4:11 p.m.
instagram.com/alygoni

'বিগবস ১৪' খ্যাত জুটি কি এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন? কিসের ইঙ্গিত দিলেন চর্চিত জুটি 'জাসলি'?

সালমান খানের (Salman Khan) জনপ্রিয় রিয়েলিটি শো, বিগবস সিজন ১৪ (Bigboss 14) এ, তাঁরা স্বীকার করেন তাঁদের সম্পর্কের কথা। তখন থেকেই সর্বত্র তাঁরা 'টক অফ দ্য টাউন' হয়ে ওঠেন। বিগবস খ্যাত জনপ্রিয় যুগল অ্যালি গনি (Aly Goni) এবং জেসমিন ভাসিনের (Jasmin Bhasin) প্রেম নিয়ে, সরগরম থাকতো বিগবস ফ্লোর থেকে, সাধারণ মানুষের ঘরোয়া বৈঠকখানা পর্যন্ত।

সম্প্রতি অ্যালি তাঁর সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে তাঁকে বলতে শোনা যায়, অবশেষে পাকা কথা হয়ে গেছে, তাঁর এবং জেসমিনের বাড়ির লোকও খুশি, এখন কেবল আমন্ত্রণ পত্র বিতরণের অপেক্ষা। এই কথাটির সম্মতি প্রদান করেন অ্যালি'র প্রিয়া-রত্নটিও। জেসমিনও জানান যে, তাঁরা এখন বেশ উচ্ছসিত এমন সিদ্ধান্ত গ্রহণের পর। এখন কেবল নির্দিষ্ট দিনের অপেক্ষা। কিন্তু প্রসঙ্গত, কেউই স্পষ্ট করে বলেননি কোন সিদ্ধান্ত! পুরোটাই কেমন হেঁয়ালির ভঙ্গিতে উপস্থাপন করেছেন তাঁরা।

তাঁদের অনুগামীরা স্বভাবতই খুশি হয়েছেন, এই ইঙ্গিত 'জাসলি'র (Jasly) বিবাহকে নির্দেশ করছে ভেবে। আবার অনেকেই সংশয় রাখছেন। তাঁরা বলছেন হয়তো এটি তাঁদের কোনো 'প্রমোশনাল' ভিডিও। হয়তো যুগলে কোনো ইউটিউব চ্যানেল খুলতে চলেছেন, তারও প্রচার হতে পারে। মোট কথা, নিশ্চিত ভাবে এখন কিছুই বলা যাচ্ছে না।