স্বামী অসুস্থ থাকা সত্ত্বেও ইন্দ্রাণী হালদার নৃত্য পরিবেশন করলেন, কিন্তু কেন?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/12/2021   শেষ আপডেট: 09/12/2021 8:46 p.m.
youtube.com/channel/UCvMd32ON30vh2bd-_A5KA1A

ইন্দ্রাণী হালদারের এমন কান্ড দেখে চক্ষু চড়কগাছ সকলের

টি আর পি (TRP)-এর প্রতিযোগিতায় প্রথম থেকেই এগিয়ে শ্রীময়ী (Sreemoyee) ধারাবাহিক। এই ধারাবাহিক বাংলা ধারাবাহিক প্রেমীদের কাছে জনপ্রিয়। তবে দর্শকদের এখন মন খারাপ। কারণ রোহিত সেন (Rohit Sen) অসুস্থ। শ্রীময়ী (Sreemoyee) ঈশ্বরের কাছে স্বামীর প্রাণ ভিক্ষা করছে। রোহিত সেনের অসুস্থতার কথা জেনেই শ্রীময়ী তাকে বিয়ে করেছিল। তবে ভালোবাসার জোয়ারে ভাসতে ভাসতে শ্রীময়ী-রোহিত দুজনেই ভুলে ছিল রোহিতের মারন রোগের কথা। তবে নতুন করে অসুস্থ হয়ে পরেছে রোহিত সেন। সম্ভবত এই শুক্রবার রোহিত সেন মৃত্যু দৃশ্য ক্যামেরাবন্দি করা হবে। ধারাবাহিকে কাজ করতে করতে অভিনেতা-অভিনেত্রীরা যেমন ধারাবাহিকের চরিত্রের সাথে একাত্ম করে ফেলেন নিজেদের। তেমনই দর্শকদের কাছেও ধারাবাহিকের চরিত্ররা হয়ে ওঠেন জীবন্ত। তাই দাসানি ১ স্টুডিয়োতেও সকলের মন খারাপ।

তবে শুধু রোহিত সেনের অসুস্থতা সেটের সকলের মন খারাপের কারণ নয়। শোনা যাচ্ছে যে, আগামী ১৯ ডিসেম্বর শেষ হয়ে যাবে শ্রীময়ী ধারাবাহিক। ১৫ ডিসেম্বর নাকি শেষ হবে শ্রীময়ীর শুটিংয়ের কাজ। শ্রীময়ী ধারাবাহিকের আড়াই বছরের পথ চলার সমাপ্তি হতে চলেছে। তাই মন খারাপের কালো মেঘ যেন সরতেই চায় না। তবে এই মন খারাপ নিয়ে কতক্ষণ থাকা যায়? তাই বুধবার সন্ধ্যায় ইন্দ্রাণী হালদার দায়িত্ব নিয়ে স্টুডিও-এর সকলকে আনন্দে মাতিয়ে তুললেন।

বুধবার শ্রীময়ীর শুটিং ফ্লোরে একটি বিশেষ দৃশ্যের শুটিং-এর প্রস্ততি চলছিল। যেখানে ইন্দ্রাণী হালদার মন্দিরে গিয়ে তাঁর স্বামীর জন্য কান্নাকাটি করবে। এই দৃশ্যের প্রস্তুতি চলাকালীন ইন্দ্রাণী হালদার 'পরম সুন্দরী' গানের সাথে জমিয়ে নাচ করেন। তবে তিনি তো একা নাচ করার পাত্রী নন। তাই বাকিদেরও নাচিয়েছেন তাঁর সাথে। এমন দৃশ্য দেখে তো টোটা রায়চৌধুরী ওরফে ‘রোহিত সেন’-এর চক্ষু চড়কগাছ। পরে পুরো ঘটনাটি দেখে নিজেই হেসে ফেলেন। এরপর টোটা রায়চৌধুরীকে জড়িয়ে ধরে আনন্দে মাতোয়ারা হন ইন্দ্রাণী। তবে শেষ পর্যন্ত টোটা রায়চৌধুরী করজোড়ে অনুরোধ করেন ‘‘এ বার তোমরা আমাকে ছেড়ে দাও!’’ আর ইন্দ্রাণী হালদারের 'পরম সুন্দরী' নাচ তো রীতিমতো ভাইরাল।

যেখানে শ্রীময়ীর সেট জুড়ে বিষাদের ছায়া, সেখানে এমন উল্লাসের কারণ কি সেটা ইন্দ্রাণী হালদারকে জিজ্ঞাসা করা হয়। তিনি সোজাসুজি উত্তর দেন "প্রতি দিন মনখারাপের দৃশ্য অভিনয় করতে হচ্ছে আমাদের। সেটজুড়ে কান্নাকাটি, মনখারাপ। সবাই প্রচণ্ড অবসাদে ভুগছিলেন।" আর এই মন খারাপ কাটিয়ে উঠতে শ্রীময়ীর এমন উদ্দ্যোগ। তবে টোটা রায়চৌধুরী স্বীকার করেন যে সিরিয়াস দৃশ্যে ইন্দ্রাণী হালদারের এমন নৃত্য পরিবেশন দেখে প্রথমে অবাক হয়েছিলেন তিনি, পরে অবশ্য বেশ মজা পেয়েছেন। আসলে মন খারাপের মাঝে ইন্দ্রাণী হালদারের এই নৃত্য পরিবেশন যেন মুক্ত বাতাস বয়ে এসেছে সকলের মনে।