Independence Day : সোশ্যাল মিডিয়া ভরেছে তারকাদের শুভেচ্ছা বার্তায়

শ্রেয়া সাহা
প্রকাশিত: 15/08/2021   শেষ আপডেট: 15/08/2021 4:35 p.m.
facebook.com/RitabhariC,/mimichakraborty

তারকাদের মধ্যে অনেকেই ভুলেছেন স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানাতে

আজ ১৫ আগস্ট, ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবস (Independence Day) উপলক্ষে করোনা (Coronavirus) আবহে সুরক্ষাবিধি মেনেই পালিত হচ্ছে স্বাধীনতা দিবস (Independence Day)। রাজ্যে রাজ্যে পালিত হয়েছে স্বাধীনতা দিবস। লাল কেল্লায় ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাদ যাননি রাজনৈতিক কর্মকর্তারা। তবে এবার ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন অধিকাংশ তারকা।

সাদা টপ, ডেনিম জিন্স আর খোলা চুলে হাতে পতাকা নিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।

সাদা চুড়িদার এবং নীল ওড়নাতে হাতে গাঁদা ফুলের মালা নিয়ে স্বাধীনতা দিবসে ছবি পোস্ট আর এক সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।

অন্যদিকে পুরোনো স্মৃতিচারণ পার্ণোর (Parno Mittra)। স্বাধীনতার দিবসের তৎকালীন সময়ের একটি সংবাদপত্রের ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

অন্যরা যখন শুভেচ্ছা জানাতে ব্যস্ত, তখন ভিডিও শেয়ার করে স্বাধীনতার অর্থ বোঝালেন কোয়েল মল্লিক (Koel Mallick)। ভিডিও বার্তায় অভিনেত্রী জানান, তাঁর কাছে স্বাধীনতা মানে শুধুমাত্র রাজনৈতিক স্বাধীনতা নয়। নারী-পুরুষ নির্বিশেষে তাঁদের যোগ্যতা অনুযায়ী কাজ করতে পারা, কারও অনুমতি না নিয়ে অসহায় মানুষের সাহায্য করা, ধর্ম ও জাতপাতের ভেদাভেদ না করা, ভয় না পেয়ে নিজের মতামত প্রকাশ করতে পারা তাঁর কাছে স্বাধীনতা। উচ্ছৃঙ্খল না হয়ে নিজের উপর নিয়ন্ত্রণ করতে পারাও স্বাধীনতা বলে জানান কোয়েল।

রাজনীতির সঙ্গে বর্তমানে ওতপ্রতভাবে জড়িত অভিনেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সামলাচ্ছেন বহু দায়িত্ব। স্বাধীনতা দিবসে এদিন রেড রোডের ভিডিও পোস্ট করলেন সায়নী।

ওদিকে কিছুটা মিমির স্টাইলেই ছবি পোস্ট সায়ন্তিকার (Sayantika Banarjee)। তবে জিন্সের বদলে তিনি পরেছেন শাড়ি।

সঙ্গে অনুগামীদের জন্য ভিডিও বার্তা শেয়ার করলেন অভিনেত্রী।

শুভেচ্ছা জানিয়েছেন দেব (Dev Adhikari)। ক্যাপশনে লিখেছেন, জয় হিন্দ।

শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। একই সঙ্গে তিনটি পোস্ট শুভশ্রীর।

শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী চক্রবর্তী, প্রসেনজিৎ, আবীর, জিৎ, প্রিয়াঙ্কা সরকার, কৌশানী, অঙ্কুশ, বনি, ইশা ও তনুশ্রী আরও অনেকেই। তবে খুঁজে পাওয়া যায়নি বহু জনপ্রিয় তারকাদের পোস্ট।