রাখ ঢাক না রেখে ৫৮-তে তৃতীয়বার বাবা হতে চলেছেন বলিউড স্টার গোবিন্দা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/11/2022   শেষ আপডেট: 18/11/2022 9:38 p.m.
instagram.com/officialsunitaahuja

বর্তমানে এক ছেলে এবং এক মেয়ে ও স্ত্রী সুনীতা আহুজাকে নিয়ে সুখের সংসার তাঁর

গোবিন্দ অর্জুন আহুজা, বয়স ৫৮। আজ শরীরে বয়সের ছাপ পড়লেও, নব্বইয়ের দশকে ১৬৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন বলিউড স্টার গোবিন্দা (Govinda)। কমেডিয়ান, অভিনেতা এবং নিজের নাচের জন্য কোটি কোটি তরুণ-তরুণীর হৃদয়ে হিল্লোল তুলেছিলেন তিনি। সফল কেরিয়ারের মাঝেই ১৯৮৭ সালে বিয়ে করেন অভিনেতা। বর্তমানে এক ছেলে এবং এক মেয়ে এবং স্ত্রী সুনীতা আহুজাকে নিয়ে সুখের সংসার তাঁর।

একসময় পরকীয়াতে নাম জড়ায় অভিনেতার। দাম্পত্যে আসে কলহ। যদিও পরবর্তীতে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন সুনীতা-গোবিন্দা।

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-র মঞ্চে উপস্থিত হয়েছিলেন সস্ত্রীক গোবিন্দা। আর সেখানেই অভিনেতার স্ত্রীর কথায় হতবাক হয়ে পড়েন বিচারকরা। সুনীতা বরাবরই তাঁর মজার স্বভাব ও দিলখুশ মেজাজের জন্য পরিচিত। সম্প্রতি সস্ত্রীক গোবিন্দা ছাড়াও শো'তে উপস্থিত ছিলেন ছেলে যশবর্ধন এবং অতিথির আসনে ছিলেন ধর্মেন্দ্র। গোবিন্দার স্ত্রী আবার ধর্মেন্দ্রর চরম ভক্ত।

সুনীতা বলেন, "যখন যশবর্ধন (ছেলে) আমার গর্ভে ছিল, সে সময় গোবিন্দা আমাকে ধর্মেন্দ্রর ছবি উপহার দেন। বলতে নেই, আমাদের ছেলেও বেশ সুন্দর হয়েছে। আজ যখন সামনাসামনি দেখে নিয়েছি ধর্মেন্দ্রকে, তখন আবার তৃতীয় বার (তৃতীয় সন্তান) ভেবে দেখা যেতে পারে।"

এই কথা শুনেই হাসির খোরাক সেট জুড়ে। দর্শক থেকে বিচারকদের অধিকাংশ এমনকি প্রতিযোগীরাও লজ্জায় লাল। ধর্মেন্দ্র আবার পাল্টা অভিনেতার স্ত্রীকে বলেন, "সুনীতা, আপনার মতো দিলখোলা ভাল মানুষ আমি আর দেখিনি!"