যুগলে মত্ত শরীরচর্চায়, নেটদুনিয়ায় উত্তাপ ছড়ালেন গৌরব-ঋদ্ধিমা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/05/2022   শেষ আপডেট: 22/05/2022 8:05 a.m.
গৌরব ও ঋদ্ধিমা instagram.com/ridhima.ghosh

বিখ্যাত সেলেব জুটির স্বাস্থ্যসচেতনতার বার্তা

টেলি জগতের অন্যতম 'সেনসেশন' এই যুগল। বলা যায়, যেকোনো সদ্য প্রেমে পড়া বা দীর্ঘদিন সম্পর্কে থাকা প্রেমিক-প্রেমিকাদের 'ইন্সপিরেশন' এই জুটি। দীর্ঘ সাত বছরের প্রেমিকা, অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের (Ridhima Ghosh) সঙ্গে, চার বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা গৌরব চক্রবর্তী (Gourav Chakrabarty)। তাঁদের যুগলের ভ্রমণবিলাসী পারস্পরিক-যাপন থেকে, একসঙ্গে শরীর চর্চা, যেকোনো মিষ্টি-মধুর মুহূর্তের সাক্ষী হয়ে ওঠেন তাঁদের অনুগামীরা।

গৌরব ঋদ্ধিমার যুগলবন্দী, সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। বেশিরভাগ সময়েই তাঁরা একসঙ্গে পাড়ি দেন, 'শহর থেকে আরও অনেক দূরে'। তাঁদের এই মুহুর্ত-যাপন, যেকোন বয়সী মানুষকেই ফুরফুরে করে তোলে।

সম্প্রতি তাঁদের দেখা যাচ্ছে, একসঙ্গে শরীর চর্চায় মত্ত থাকতে। এর আগে এইভাবে তাঁদের দুজনকে দেখা যায়নি। বলা যায়, এ দৃশ্য তাঁদের ভক্তকুলের কাছে নতুন। তাই এমন মুহূর্তের সাক্ষী হতে পেরে সকলেই উদ্যত হয়েছেন, এই জুটিকে উদ্যম জোগাতে। শুধু নিজেদের শরীরচর্চার ভিডিও দিয়েই ক্ষান্ত হননি এই তারকা যুগল, বরং আস্তে আস্তে শুরু করে, শক্তিশালী হয়ে ওঠার বার্তাও প্রদান করেছেন তাঁরা।

গৌরব এবং ঋদ্ধিমা রুপোলি পর্দাতেও তাঁদের রসায়নকে জমাটি করে তুলেছেন। তাঁদের দম্পতি হিসেবে প্রথম ছবি ছিল, কৌশিক গাঙ্গুলী (Kaushik Ganguly) পরিচালিত 'রংমিলান্তি' (Rang Milanti)। বছরকয়েক আগে তাঁদের সৃজিত মুখার্জী (Srijit Mukherji) পরিচালিত 'দ্বিতীয় পুরুষ' (Dwitiyo Purush) ছবিতে স্বামী স্ত্রীর চরিত্রে দেখা যায়।