তিন জোড়া হানিমুনে জলকেলিতে মেতে টিম 'গাঁটছড়া', ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/08/2022   শেষ আপডেট: 10/08/2022 5:36 p.m.
instagram.com/shreemabhattacherjee

সমুদ্র সৈকতকেই ডেস্টিনেশন হিসাবে বেছে নিয়েছে কর্তৃপক্ষ

সকলের প্রিয় আক্রোপলিস এন্টারটেইনমেন্টের বাংলা ধারাবাহিক 'গাঁটছড়া'য় চলছে নতুন মোড়। ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী হানিমুনে গেছে সিংহরায় পরিবারের তিন ছেলে এবং ভট্টাচার্য বাড়ির তিন মেয়ে। দাদু ঠাকুমার বুদ্ধিতেই সমুদ্র সৈকতে টিম গাঁটছড়া। আর শ্যুটিং করতে সত্যি সত্যিই টিম 'গাঁটছড়া' (Gantchhora) পৌঁছেছে গোপালপুরে (Gopalpur)। সেখানে জোড় কদমে চলছে শ্যুট। তবে শ্যুটের মাঝে চলছে জমিয়ে মজা।

সেই মজার ভিডিও সামনে আসতেই, তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। কী আছে ভিডিয়োতে? দেখা যাচ্ছে স্যুইমিং পুলে দারুণ সময় কাটাচ্ছেন ঋদ্ধিরা। অনিন্দ্য এবং গৌরব দুই হেভিওয়েট অভিনেতার পরণে রয়েছে অন্তর্বাস। কখনও তাঁরা নাচছেন, আবার কখনও নিজেদের মধ্যে খুনসুটিতে মেতে আছেন। তাঁদের সঙ্গে রয়েছেন খড়ি ও দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) ও শ্রীমা ভট্টাচার্য।

তবে বনি আর কুণাল কোথায়? এই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অন্যদিকে, অনিন্দ্যও ভিডিও পোস্ট করে অনুষ্কা আর রিয়াজকে 'মিস' করার কথা জানিয়েছেন।

প্রসঙ্গত, শুরুর কিছুদিনের মধ্যে দর্শক মনে জায়গা করে নিতে পেরেছে 'গাঁটছড়া'। বিভিন্ন সময় টিআরপি-তে শীর্ষ স্থান পেয়েছে এই মেগা। বেঙ্গল টপার হয়েছে ১৫ বারের কাছাকাছি। ভট্টাচার্য পরিবারের তিন মেয়ে আর সিংহরায় বাড়ির তিন ছেলের সমীকরণ খুব পছন্দ করছে দর্শক।