একটা ওমলেটে পঞ্চাশটি লঙ্কা কুচি! ভাইরাল এই '440volt Omelette' খেতে লাগবে ৭০ টাকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/01/2022   শেষ আপডেট: 24/01/2022 11:30 a.m.
instagram.com/foodvoodindia

সত্তর টাকার পরিবর্তে মিলবে দুই পিস পাউরুটি সহ চারটি ডিমের ওমলেট

শুধুমাত্র ভিউজ পেতে কিংবা কয়েকদিনের জন্য জনপ্রিয় হতে বেশ কিছু ভ্লগাররা ছুটছেন অভিনব খাবারের দিকে। কেউ মোমো এবং সস দিয়ে রোল আইসক্রিম বানিয়ে চমক দিচ্ছে তো কেউ ম্যাগিতে মেশাচ্ছে ঠান্ডা পানীয়, কেউ ফুচকায় মেশাচ্ছে ফান্টা, কলকাতায় আবার দুধের সঙ্গে মিশছে কোলা! এসব অদ্ভুত খাবারও নাকি কিনছে সাধারণ আমজনতা। এও কী সম্ভব?

এবার ওমলেট (Omelette) বানিয়ে ভাইরাল হলেন এক দোকানদার। 'ফুডভুড ইন্ডিয়া' নামে এক ইনস্টাগ্রামার এই ভিডিও পোস্ট করেছেন গতকাল। ভিডিও পোস্ট করতেই মাত্র একঘন্টায় পাঁচ হাজারের বেশি ভিউজ পায়, ওই ভিডিয়োটি।

তাতে দেখা যায়, একটি ওমলেটে ওই দোকানদার মেশালেন পঞ্চাশটি কাঁচা লঙ্কার কুচি! সঙ্গে সবুজ চাটনি। এই ভাইরাল ওমলেটের নাম "440volt Omelette"। এই ওমলেট খেতে হলে আপনাকে যেতে হবে দিল্লি (Old Delhi), সীতারাম বাজার। তাহলেই সত্তর টাকার বদলে মিলবে এই ওমলেট।

অতএব সত্তর টাকার পরিবর্তে মিলবে দুই পিস পাউরুটি সহযোগে চারটি ডিম দিয়ে তৈরি এই ওমলেট। টাকার অঙ্ক অনুযায়ী, যা বেশ সস্তা (মেট্রো সিটিতে)। তবে অত্ত কাঁচালঙ্কা কুচি না থাকলে ব্যাপারটা হয়তো বেশ ভালো হত।

প্রসঙ্গত, এই ইনস্টাগ্রামার এই দোকানেরই আরও একটি ভিডিও সম্প্রতি পোস্ট করেছিলেন। যদিও সেই ভিডিও বেশ ভালোই পছন্দ হয়েছিল নেটিজেনদের।