নাসিফের ভিডিয়োতে শুভায়ন চন্দ্রের ছোঁয়ায় অন্য স্বাদ পেল নেটিজেনরা

শ্রেয়া সাহা
প্রকাশিত: 27/09/2022   শেষ আপডেট: 27/09/2022 4:30 p.m.
facebook.com/nasifakhtarbengali

ভিডিয়োর সংলাপ বা গল্প যেমনই হোক, VFX এর জাদুতে কার্যত মন মজেছে ভক্তদের

পুরাণ এবং ফ্যান্টাসির আদলে তৈরি হওয়া আলিয়া-রণবীর অভিনীত ব্রহ্মাস্ত্র (Brahmastra) মুক্তি পেয়েছে চলতি মাসে। অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায় এবং শাহরুখ খানের উপস্থিতিও দেখা গিয়েছে এই ছবিতে। মুক্তির তৃতীয় শুক্রবার একলাফে ২৪০ শতাংশ আয় বেড়েছিল এই ছবির। সূত্রের খবর, জাতীয় সিনেমা দিবসে ‘ব্রহ্মাস্ত্র’র ১৫ লক্ষ টিকিট বিক্রি হয়েছিল দেশজুড়ে। বর্তমানে ব্রহ্মাস্ত্র সগৌরবে প্রেক্ষাগৃহে চললেও, কম ট্রোল হননি শিবা এবং ইশা। ছবির গল্প নিয়ে ট্রোল হয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। কাজেই, 'ব্রহ্মাস্ত্র' এখন হট টপিক বৈকি!

গত ৯ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পেলেও, তার আগে দিয়েই চলছে ট্রোলিং। মিমস থেকে ভ্লগিং, কতই না কী। ইউটিউব ভ্লগিংয়ের দুনিয়াতেও একই কান্ড। তবে দেরিতে হলেও ব্রহ্মাস্ত্র নিয়ে ভ্লগ বানাতে ভোলেননি পশ্চিমবঙ্গের জনপ্রিয় ইউটিউবার নাসিফ আখতার।

আজ প্রকাশ্যে এল নাসিফের ভিডিও। বাংলা ইউটিউব কমিউনিটিতে এত সুন্দর এডিটিং-ভিএফএক্সের ব্যবহার কার্যত অন্য মাত্রায় নিয়ে গেল ভিডিয়োর মোর। ভিডিওর সংলাপ বা গল্প যেমনই হোক, VFX এর জাদুতে কার্যত মন মজেছে ভক্তদের। বলাবাহুল্য, দিন কয়েক আগেই গ্রাফিক্স আর্টিস্ট শুভায়ন চন্দ্র জানিয়েছিলেন নাসিফ আখতারের পরবর্তী ভিডিয়োতে VFX এর দায়িত্ব সামলাচ্ছেন তিনি। সপ্তাহ না ঘুরতেই এল ভিডিও। আপাতত নাসিফের ভিডিয়োতে শুভায়নের ছোঁয়ায় যেন অন্য স্বাদ পেল নেটিজেনরা।

ভিডিও আপলোড করলেও, এত সুন্দর এডিটিংয়ের পিছনে হাত কার? এ বিষয়ে নিজের ভিডিওর ডেসক্রিপশন বক্সে বিস্তারিত কিছুই জানাননি নাসিফ। এ বিষয়ে অনেকেই কমেন্টে ক্ষোভ উগরে দিতেই, ভিডিও আপলোড করার ছ'ঘন্টা পেরিয়ে যেতে দেখা মিলল "CREDIT"।

-

অন্যদিকে একাংশের অভিযোগ, হিন্দু ধর্মের অবমাননা করে এমন ভিডিও বানিয়েছেন নাসিফ।

-