অসুস্থ পাপন, ছেলের পরিচর্যায় গর্বিত বাবার আবেগতাড়িত বার্তা সামাজিক মাধ্যমে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/05/2023   শেষ আপডেট: 15/05/2023 12:41 p.m.
instagram.com/paponmusic

অসুস্থতার কারণ খোলসা করেননি জনপ্রিয় গায়ক

গত শুক্রবার একটি পোস্ট সামাজিক মাধ্যমে (Social Media) আলোড়ন সৃষ্টি করে। দেখা যায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন অংগরাগ মহন্ত (Angaraag Mahanta), ওরফে পাপন (Papon)। সামাজিক মাধ্যমে তাঁর এই 'লড়াই' এর অভিজ্ঞতার কথা অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেও, অসুস্থতার কারণ সম্পর্কে জানাননি জনপ্রিয় গায়ক (Famous Singer)। তেরো বছর বয়সী ছেলে পুহরের (Puhor) পরিচর্যায়, তিনি যে গর্বিত এবং সুস্থ বোধ করছেন, সেই আভাসটুকুই পেয়েছেন নেটিজেনরা।

"মোহ মোহ কে ধাগে" (Moh Moh Ke Dhaage) খ্যাত গায়ক পাপন অসুস্থ। ভর্তি হয়েছেন হাসপাতালে। কোনওকালেই নিজের ব্যক্তিগত সমস্যার কথা জনমাধ্যমে প্রকাশ করতে স্বচ্ছন্দ নন তিনি। এক্ষেত্রেও ছিলেন না। কিন্তু তাঁর একরত্তি সন্তানের পরিচর্যা তাঁকে গর্বিত করে তুলেছে। সামাজিক মাধ্যমে ছেলে পুহরের সঙ্গে একটি ছবি দিয়ে পাপন লেখেন, আমাদের জীবনে ছোট ছোট লড়াইগুলো আমাদের নিজেদেরকেই লড়তে হয়। কিন্তু শুক্রবার রাতের ঘটনাটি তিনি তাঁর অনুগামীদের সঙ্গে না ভাগ করে পারছেন না। তিনি অসুস্থ থাকাকালীন, তাঁর সন্তান তাঁকে সঙ্গ দিয়েছেন। ঠিক যেভাবে গায়ক নিজে তাঁর অসুস্থ মা-বাবার খেয়াল রাখতেন রাত জেগে, তাঁর সন্তান পুহরও সেই পথই অবলম্বন করেছেন। বাবা হিসেবে তাই তিনি যারপরনাই গর্বিত।

প্রায়ই ছেলের সঙ্গে গায়কের আদুরে রসায়নের সাক্ষী হয় নেট-পাড়া। গত বিশ্বকাপে তাঁরা একসঙ্গে পাড়ি দেন সুদূর কাতারে। সামাজিক মাধ্যমে তাঁর করা এই সাম্প্রতিক পোস্টে অনুগামীরা যেমন চিন্তিত হয়েছেন, তেমনই তেরো বছরের পুহরের বাবাকে আগলে রাখার বিষয়টিতেও মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। বাবা এবং ছেলের জন্য, সকলেই শুভ কামনা জানিয়েছেন।