‘শাহরুখের ম্যানেজারের কল রেকর্ড বার করার জন্য ৫ লক্ষ টাকার প্রলোভন দেওয়া হয়’, পুলিশকে জানাল হ্যাকার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/10/2021   শেষ আপডেট: 28/10/2021 4 p.m.
instagram.com/___aryan___

প্রমোদতরীতে মাদককাণ্ডের অভিযোগে ২ অক্টোবর আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি

আরিয়ান খান মাদক মামলায় উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার অভিযোগ উঠল শাহরুখের ম্যানেজারের কল ডাটা রেকর্ড করার জন্য ৫ লক্ষ টাকা অফার করা হয় এক এথিকাল হ্যাকারকে। গতকাল মুম্বাই পুলিশের কাছে গিয়ে ঐ হ্যাকার দাবী করেন, শাহরুখের ম্যানেজার পুজা দাদলানি এবং আরও বেশ কয়েকজনের কল রেকর্ড বার করার জন্য তাঁকে পাঁচ লক্ষ টাকা দেওয়ার প্রলোভন দেখানো হয়।

সূত্রের খবর, মনিশ ভাঙ্গালে নামক জনৈক এথিকাল হ্যাকার মুম্বাই পুলিশ কমিশনারের কাছে চিঠি লিখে জানান, গত ৬ অক্টোবর অলোক জৈন এবং শৈলেশ চৌধুরী নামে দুই ব্যক্তি তার কাছে যান। তাঁরা তাঁকে কয়েকটি ফোন নাম্বারের কল রেকর্ড বার করতে বলেন। সেই নাম্বারগুলির মধ্যে একটি ছিল শাহরুখের ম্যানেজার পুজা দাদলানির।

তিনি আরও জানিয়েছেন, ঐ দুই ব্যক্তি তাঁকে একটি হোয়াটসঅ্যাপের চ্যাট ব্যাক-আপ গ্রুপও দেখান, যার নাম ছিল ‘আরিয়ান খান চ্যাট’। তাঁকে প্রভাকর শৈল নামে একটি নকল সিম কার্ড দেওয়ারও কথা বলেন দুই ব্যক্তি, এমনটাই জানিয়েছেন মনিশ। তবে মনিশের কথায়, তিনি এই কাজ করতে রাজি হননি। তবে ঘটনার কিছুদিন বাদে শৈলের নাম খবরে দেখার পর তিনি প্রশাসনকে সমস্ত বিষয়টি জানানোর সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, প্রমোদতরীতে রেভ পার্টি এবং মাদককাণ্ডের জন্য এখনও জেল হেফাজতে শাহরুখ পুত্র। বারবার তাঁর জামিনের আবেদন করা হলেও এখনও মেলেনি জামিন। তবে, বলিউড অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সাধারন মানুষ, সংখ্যাগরিষ্ঠের রায়ই বর্তমানে রয়েছে শাহরুখ খান এবং তাঁর ছেলের পক্ষে।