এমাসেই চার হাত এক হবে দুর্নিবার-মীনাক্ষীর, নিজেই জানালেন মেনু থেকে সাজ-পোশাকের কথা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/02/2021   শেষ আপডেট: 07/02/2021 6:25 p.m.
নিজস্বীতে দুর্নিবার-মীনাক্ষী Facebook

এমাসেই প্রথা মেনে চার হাত এক হবে দুর্নিবার-মীনাক্ষীর

টেলিভিশনে পর্দায় প্রথম দেখা। এরপর সোশ্যাল মিডিয়ার দৌলতে আলাপ- বন্ধুত্ব- ভালবাসা থেকে শুরু প্রেম দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়ের। তবে ২০১৭ সালেই রেজিস্ট্রি করে আইনি পথে বিয়ে সেরে ফেলেছিলেন তারা। হয়নি সামাজিক প্রথা মেনে অগ্নিস্বাক্ষী রেখে চার হাত এক।

তবে শেষ হল সেই লিভ-ইনের দিন। জি বাংলা'র জনপ্রিয় 'সারেগামাপা' খ্যাত গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha) এবছরেই করবেন সামাজিক ভাবে বিয়ে। শুধু তাই নয়, দিন আর বেশি বাকি নেই। এমাসেই প্রথা মেনে চার হাত এক হবে দুর্নিবার-মীনাক্ষীর। কয়েক সপ্তাহ আগেই মূলত দুর্নিবার নিজের বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, আগামী ২১ ফেব্রুয়ারি সামাজিক বিয়ে করছেন তাঁরা। তিনদিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। ২০ ফেব্রুয়ারি হবে মেহেন্দি এবং সঙ্গীত। তারপর দিন এক্কেবারে সাবেকি বাঙালি নিয়মে বিয়ে। ঠিক একদিন পর অর্থাৎ ২৩ তারিখ হবে বৌভাত।

সম্প্রতি জয়পুর পর্যটন উৎসবে একত্রে দুর্নিবার-মীনাক্ষী Facebook

দুর্নিবার আরও জানান, ''একসঙ্গে কাজ করি। আমাদের মনে হয়েছিল আমরা made for each other। লিভ ইন করার আগেই রেজিস্ট্রিটা সেরে ফেলেছিলাম। তবে তখনই জানতাম কোনও এক দিন সামাজিক বিয়ে করব। এরপর ২০২০তে লকডাউনের মধ্যে ঠিক করে ফেলি ২০২১এ বিয়ে করব। তবে লকডাউনের কারণে কীভাবে কী হবে, ঠিক বুঝে উঠতে পারছিলাম না। এখন পরিস্থিতি অনেকটাই ঠিকঠাক, তাই বিয়েটা করা যেতে পারে।"

সাদা কালোয় দুর্নিবার-মীনাক্ষী Facebook

সম্প্রতি দুর্নিবার জি চব্বিশ ঘন্টাকে একান্ত সাক্ষাৎকারে বলেছেন, "সমস্ত অনুষ্ঠানই হচ্ছে রাজারহাটের স্বপ্নভোরে। বিয়ের সাজগোজ হবে একেবারেই সাবেকি। আমি ধুতি-পাঞ্জাবি পরব আর মীনাক্ষী লাল বেনারসি। আর রিসেপশনে আমি টাক্সিডো পরব ও (মীনাক্ষী) পরবে ডিজাইনার শাড়ি।''

নিজের বিয়ের মেনু নিয়ে দুর্নিবার বলেন, জিরা রাইস, মটন, চিংড়ি, এই সমস্ত বাঙালি খাবারই মেনুতে থাকবে।