কঠিন পরিস্থিতিতে সব্যসাচী পরিবার, করোনাক্রান্ত ঋদ্ধিমা ও গৌরব

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/05/2021   শেষ আপডেট: 09/05/2021 3:18 p.m.
গৌরব ও ঋদ্ধিমা instagram.com/ridhima.ghosh

দিন কয়েক আগেই মাতৃহারা হন ঋদ্ধিমা, কোভিড কেড়েছে গৌরবের দিদাকে, অসুস্থ ঋদ্ধিমার বাবা

রাজ্যে বেড়েই চলেছে করোনা (Coronavirus)সংক্রমণ। উদ্বেগ বাড়িয়ে কমছে সুস্থতার হারও। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৪৩৬জন, মৃত্যু হয়েছে ১২৭ জনের। করোনার হাত থেকে রেহাই পাচ্ছে না কেউই। তবে এবার ফের করোনার থাবা টলিপাড়ায় (Tollywood)। এবার করোনাক্রান্ত হলেন অভিনেতা গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) এবং অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। গৌরব নিজেই এদিন তাঁর ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একথা জানালেন।

পোস্ট করে এদিন গৌরব জানিয়েছেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে তাঁদের পুরো পরিবার বিধ্বস্ত। কিছুদিন আগেই কোভিডের কারণে নিজের মাকে হারিয়েছেন অভিনেত্রী ঋদ্ধিমা। সেই ঘটনার কয়েকদিন পরই আবার গৌরব নিজের দিদাকে হারান। যিনি নিউ দিল্লিতে থাকতেন। সাথেই করোনাক্রান্ত ঋদ্ধিমার বাবা।

কয়েকদিন আগেই অভিনেত্রীর বাবাকে নিয়ে ভয়ের মধ্যে দিন কেটেছে তাঁদের। কারণ, ঋদ্ধিমার বাবার শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। অক্সিজেন দিতে হয়েছিল। তবে এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানান গৌরব। এরপরেই নিজের পোস্টে গৌরব বলেন, তিনি ও ঋদ্ধিমা করোনাক্রান্ত। সাথেই অনুরাগীদের উদ্দেশ্যে গৌরবের বার্তা, সকলেই কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে দিন কাটাচ্ছে, তাই সাবধানে থাকুন। কঠিন এই সময় কেটে যাবে বলেই মত গৌরবের।

প্রসঙ্গত, কোভিড পজিটিভ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। হোম আইসোলেশনে আছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এবং পার্ণো মিত্র। করোনাক্রান্ত হয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জিৎ, ঋতব্রত মুখোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন, চৈতি ঘোষাল সহ আরও অনেকেই।