নাগা চৈতন্য ও সামান্থার পর ১৮ বছরের সম্পর্কে ইতি টানলেন ধনুষ ও ঐশ্বর্যা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/01/2022   শেষ আপডেট: 18/01/2022 9:44 a.m.
ধনুষ-ঐশ্বর্যা https://instagram.com/aishwaryaa_r_dhanush

২০২২-এর শুরুতে ফের ঘর ভাঙল, এবার বিচ্ছেদের সিদ্ধান্ত ধনুষ ও রজনীকান্তের কন্যা ঐশ্বর্যার

দক্ষিণী সুপারস্টার নাগা চৈতন্য (Naga Chaitanya) এবং সামান্থার (Samantha Ruth Prabhu) বিবাহ বিচ্ছেদের ক্ষত এখনও সারেনি তাঁদের অনুরাগীদের কাছে। ফের আর এক তারকার ঘর ভাঙল। সোমবার রাতে সকল অনুরাগীদের চমক দিয়ে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করলেন কোলাবরি ডি খ্যাত দক্ষিণী সুপারস্টার ধনুষ (Dhanush)। ধনুষ এবং তাঁর স্ত্রী ঐশ্বর্যার (Aishwarya) বছরের সম্পর্কের ইতি টানলেন তাঁরা। এদিন এক টুইট বার্তার মাধ্যমে জানিয়েছেন একথা।

এক টুইট বার্তায় ধনুষ জানিয়েছেন, "বন্ধু হিসেবে, দম্পতি ও বাবা-মা হিসেবে একসঙ্গে ১৮ বছর কাটিয়েছি। দীর্ঘ এই যাত্রাপথ একে অপরকে বুঝে নেওয়া, মানিয়ে নেওয়ার মধ্য দিয়েই বেড়ে উঠেছে। আজ এমন একটা জায়গায় উপস্থিত হয়েছি যে দুজনের আলাদা হয়ে যাওয়া ছাড়া উপায় নেই। ঐশ্বর্যা এবং আমি অনেক ভেবেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। নিজেদের আলাদা ভাবে সময় দিয়ে বুঝে নেওয়ার চেষ্টা করতে হবে।"

এই দুই স্টার কাপলের ২০০৪ সালে বিয়ে হয়। দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যা। তাঁদের দুই ছেলে যাত্রা ও লিঙ্গা। গত দেড় দশকের বেশি দক্ষিণী ছবির সুপারস্টার ধনুষ, আর পরিচালক হিসেবে ঐশ্বর্যার কৃতিত্ব কম নয়। তাঁদের ১৮ বছরের সম্পর্কের ইতি টানলেন তাঁরা। ধনুষের মতো ইনস্টাগ্রামে একই বিবৃতি দিয়েছেন ঐশ্বর্যা। বলেছেন, "এই পোস্টের জন্য আলাদা কোন ক্যাপশনের প্রয়োজন নেই। কেবল তোমাদের ভালোবাসা প্রয়োজন।" নাগা চৈতন্য এবং সামান্থার বিবাহ বিচ্ছেদের খবরের আঁচ এখনও মেটেনি, এর মধ্যেই ধনুষ এবং ঐশ্বর্যার বিবাহ বিচ্ছেদের ঘটনায় উদ্বেগ অনুরাগীদের।